,

1636718431_WhatsApp-Image-2021-11-12-at-3.18.54-PM

যুবলীগ উপমহাদেশের সবচেয়ে বড় যুব সংগঠন: শেখ পরশ

হাওর বার্তা ডেস্কঃ যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেন, এটা একটা ঐতিহাসিক বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা। এই আনন্দ শোভাযাত্রার মাধ্যমে আপনারা প্রমাণ করেছেন যুবলীগ শুধু বাংলাদেশের সবচেয়ে বড় যুবসংগঠন নয়, যুবলীগ উপমহাদেশের সবচেয়ে বড় ও শক্তিশালী যুব সংগঠন। যুবলীগ ঐক্যবদ্ধ থাকলে  বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা তার উন্নয়ন কর্মকাণ্ড মসৃণভাবে সম্পন্ন করতে পারবেন এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে পারবেন। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার প্রশ্নে যুবলীগ আপসহীন। বাংলাদেশ এবং শেখ হাসিনার বিরুদ্ধে যে কোন ধরণের ষড়যন্ত্র রাজপথে থেকেই তা প্রতিহত করবে ঐক্যবদ্ধ যুবলীগ।

প্রতিষ্ঠাবার্ষিকী ১১ নভেম্বর হলেও একদিন পিছিয়ে আজ শুক্রবার রাজধানীতে আনন্দ র্যালির আয়োজন করে আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন আওয়ামী যুবলীগ। র‌্যালির শুরুতে যুবলীগ চেয়ারম্যান এসব কথা বলেন। সকালে সোহরাওয়ার্দী উদ্যান থেকে র‌্যালিটি শুরু হয়ে রাজধানীর বিভিন্ন পথ প্রদক্ষিণ করে ধানমন্ডি ৩২ নম্বরে গিয়ে শেষ হয়।
র‌্যালিতে যোগ দিতে সকাল থেকেই রাজধানীর বিভিন্ন এলাকা থেকে রঙ-বেরঙের ব্যানার ফেস্টুন নিয়ে মিছিল করে উদ্যানে উপস্থিত হন নেতাকর্মীরা। পরে র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ধানমন্ডির ৩২ নম্বর গিয়ে শেষ হয়। এ সময়ে স্লোগানে মুখরিত হয়ে ওঠে ওই এলাকা। এদিকে র‌্যালিকে কেন্দ্র করে আশপাশের এলাকায় ব্যাপক যানজট সৃষ্টি হয়।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর