কিশোরগঞ্জে কলাপাতায় মোড়ানো নবজাতক উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে রাস্তার পাশ থেকে কলাপাতায় মোড়ানো একটি নবজাতক উদ্ধার করা হয়েছে। রোববার দিবাগত রাত ১২টার দি‌কে কি‌শোরগঞ্জ সদর উপ‌জেলার মাইজখাপন ইউনিয়‌নের বড়খাপন এলাকার রাস্তার পাশ থেকে নবজাতকটি উদ্ধার করে স্থানীয়রা।

স্থানীয়রা জানান, রাত ১২টার দিকে নির্জন রাস্তার পাশে নবজাতকের কান্না শুনতে পান কয়েকজন। সেখান থেকে কলাপাতায় মোড়া‌নো অবস্থায় নবজাতকটিকে উদ্ধার করে ভ‌র্তি করা হয় কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে।

‌নবজাতকটিকে ওই হাসপাতা‌লের নবজাতক ওয়ার্ডের ইনটেন‌সিভ কেয়ার ইউ‌নিটে চি‌কিৎসা দেয়া হ‌চ্ছে। তাকে সেবাযত্ন করছেন এক নারী। তিনি শিশুটিকে দত্তক নিতে চান বলে জানিয়েছেন। এজন্য প্রশাসনের সঙ্গে তার স্বামী কথা বলেছেন বলেও জানান।

২৫০ শয্যার জেনারেল হাসপাতালের ‌সি‌নিয়র স্টাফ নার্স ফাতেমা খাতুন বলেন, শিশুটিকে ১২টার দিকে হাসপাতালে আনা হয়। তখন তার শরীরে ময়লা লে‌গে ছিল। প্রাথ‌মিক চি‌কিৎসায় নবজাতকটি এখন সুস্থ আছে।

কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুবকর সি‌দ্দিক বলেন, পু‌লিশ ও প্রশাসনের তত্ত্বাবধা‌নে শিশু‌টিকে চি‌কিৎসা দেয়া হ‌চ্ছে। সমাজসেবা বিভাগের সঙ্গে কথা বলে শিশু‌টির বিষয়ে সিদ্ধান্ত নেবে প্রশাসন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর