ওমানে পৌঁছেছে বাংলাদেশ দল

হাওর বার্তা ডেস্কঃ উৎকণ্ঠা আর নাটকীয়তার অবসান ঘটিয়ে ওমানে পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সোমবার (৪ অক্টোব) ভোর ৬টার দিকে মাহমুদউল্লাহ রিয়াদদের বহনকারী বিমান মাস্কটে পৌঁছায়।

এর আগে নানা দোলাচলের মধ্যে শেষ পর্যন্ত সব শঙ্কা কাটিয়ে রোববার দিবাগত  রাত ১টা ৩০ মিনিটে লাল সবুজের প্রতিনিধিদের নিয়ে ওমানের পথে উড়াল দেয়  বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট।

এই শাহীনের এতটাই প্রভাব, ডুবে গেছে মাস্কটের নানা গুরুত্বপূর্ণ স্থান। তাই এত কাণ্ড। তবে স্বস্তির বিষয় হলো শেষ পর্যন্ত মাহমুদউল্লাহ রিয়াদের দল মরুর দেশটিতে পা রেখেছে নিরাপদ ভাবেই।

সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান বাদে বিশ্বকাপ স্কোয়াডে থাকা সদস্যরা ওমান যাত্রা করেন। আইপিএলে খেলার জন্য সাকিব-মোস্তাফিজ আরব আমিরাতে অবস্থান করছেন। তারা দুজন ৯ অক্টোবর আরব আমিরাতে দলের সঙ্গে যোগ দেবেন।

বাছাইপর্বের বাধা উতরাতে পারলে বাংলাদেশ যাবে সুপার টুয়েলভে। সুপার টুয়েলভে উঠলে ২৫ অক্টোবর শারজাতে বাংলাদেশ-আফগানিস্তান ম্যাচ। ২৭ অক্টোবর বাংলাদেশের প্রতিপক্ষ গ্রুপ ‘এ’-র রানার্সআপ দল। ৩ নভেম্বর দুবাইয়ে বাংলাদেশের প্রতিপক্ষ নিউ জিল্যান্ড। ৫ ও ৭ নভেম্বর খেলবে ভারত ও পাকিস্তানের বিপক্ষে। ম্যাচগুলো হবে দুবাই ও শারজাতে।

বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ দল: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন দাস, নাঈম শেখ, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, শেখ মেহেদী হাসান, শামীম হোসেন পাটোয়ারি, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ।

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর