,

naga-615883d63e777

২০০ কোটি টাকা ভরণ-পোষণের প্রস্তাব নাগার, যা জানালেন সামান্থা

হাওর বার্তা ডেস্কঃ প্রকাশ্যে বিচ্ছেদ ঘোষণা দিয়েছিলেন নাগা চৈতন্য এবং সামান্থা আক্কিনেনি। তবে এ নিয়েও চলছিল নানা গুঞ্জন। এবার সামনে এসেছে নতুন আলোচনা। ভরণ-পোষণের বিষয় সেই গুঞ্জনকে আরো উস্কে দিয়েছে।

সাত বছর বন্ধুত্বের সম্পর্ক বিয়েতে গড়ায় ২০১৭ সালে। কিন্তু সংসার জীবন মাত্র ৪ বছরের। সম্প্রতি দুজনই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিচ্ছেদের সিদ্ধান্তের কথা জানিয়েছেন।

সামান্থা নাকি ৫০ কোটি টাকা খোরপোশ পেতে পারতেন নাগার থেকে। তবে এখন শোনা যাচ্ছে, ৫০ কোটি নয়, সামান্থাকে ২০০ কোটি টাকা ভরণ-পোষণ দেওয়ার কথা বলা হয়েছিল। কিন্তু সামান্থা বিয়ে ভাঙার কারণে নাগার থেকে সেই টাকা নিতে একেবারেই নারাজ। সামান্থা জানিয়েছেন, নাগার থেকে একটি টাকাও তিনি নেবেন না!

এ নায়িকার ঘনিষ্ঠ এক ব্যক্তি সংবাদমাধ্যমকে বলেছেন, সামান্থা এ সম্পর্কটা থেকে শুধু বন্ধুত্ব এবং ভালোবাসা চেয়েছিল। বিয়েটাই ভেঙে গেল। ও একটা টাকাও নেবে না।

২০১০ সালে একটি ছবি করতে গিয়ে তাদের প্রেমের গল্প শুরু হয়েছিল। দীর্ঘ দিন সম্পর্কে থাকার পর ২০১৭ সালে গোয়ায় বিয়ে করেছিলেন তারা। তবে বিয়ে ভেঙে গেলেও থেকে যাবে বন্ধুত্ব। বিবৃতি জারি করে এ কথা জানিয়েছেন স্বয়ং নাগা এবং সামান্থা।

তাদের বার্তা, এক দশকেরও বেশি সময় ধরে আমরা বন্ধু। আমি বিশ্বাস করি, সেই বন্ধুত্বই আমাদের মধ্যে এক বিশেষ সম্পর্ককে বাঁচিয়ে রাখবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর