,

1633145968_images-(1)-(6)

মেসি, নেইমার, এমবাপ্পের একসঙ্গে ছবি দেখে খুশি হয়েছেন যারা, তাদের জন্য দু্ঃসংবাদ

হাওর বার্তা ডেস্কঃ বর্তমানে দল বদল নিয়ে সবদিক থেকে প্রচন্ড চাপে আছেন কিলিয়ান এমবাপ্পে। তবে ফরাসি তারকা একটি বিষয়ে পরিষ্কার, তিনি এই মৌসুম শেষে পিএসজির হয়ে আর খেলতে চান না। তিনি খেলতে চান রিয়াল মাদ্রিদের হয়ে, এটিই চূড়ান্ত করে ফেলেছেন তিনি।

এমবাপ্পের পরিকল্পনা শীতকালীন দলবদল যখনই শুরু হবে (জানু্য়ারী মাসের প্রথম দিন) সেদিন থেকেই রিয়ালের সঙ্গে চুক্তির বিষয়ে আলোচনা শুরু করবেন, ২০২২ সালে একজন ফ্রি এজেন্ট হিসেবে দল বদল করার জন্য। ১ জানুয়ারী থেকে এমবাপ্পে অন্য ক্লাবগুলোর সঙ্গে আলোচনা শুরু করতে পারবেন।

মাঠে এখন পিএসজির হয়ে নিজের খু্ব স্বাভাবিক খেলাটাই খেলছেন এমবাপ্পে। নেইমার ও মেসির সঙ্গে ভয়ানক আক্রমণভাগের অংশ তিনি, এমনকি চ্যাম্পিয়ন্স লিগে ম্যানসিটির বিপক্ষে মেসিকে গোল বানিয়ে দিয়েছেন।

চ্যাম্পিয়ন্স লিগে মেসির করা এ গোলটি তিনজন মিলে একসঙ্গে উদযাপন করেছেন। এরপর মেসি ও নেইমার দুজনই তাদের তিনজনের একসঙ্গে তোলা একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন। যার মাধ্যমে মূলত এমবাপ্পের কীর্তিটা সবার সামনে এনেছেন। এই ছবির পর রিয়ালের সমর্থকরা একটু চিন্তায় পরে যায়। তাদের মনে প্রশ্ন জাগে এমবাপ্পে কি তাহলে পিএসজিতেই থেকে যাবেন না কি?। অপরদিকে খুশি হয়েছিলেন পিএসজি, মেসি ও নেইমারের ভক্তরা। কিন্তু যারা খুশি হয়েছিলেন তাদের খুশি থাকার অবকাশ নেই। কারণ এমবাপ্পে এ মৌসুম শেষে পিএসজি ছাড়ার জন্য যে মনস্থির করেছেন। সেটিতে পুরপুরি অটল আছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর