,

031205Sports_kalerkantho_pic

আর্জেন্টাইন তারকার শেষ মুহূর্তের গোলে পিএসজি’র জয়

হাওর বার্তা ডেস্কঃ ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে কষ্টার্জিত এক জয় পেয়েছে জায়ান্ট প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। অলিম্পিক লিওঁয়ের বিপক্ষে রবিবার দিবাগত রাতের ম্যাচে যোগ করা সময়ে করা গোলে ২-১ গোলের জয় পেয়েছে তারকাবহুল এই ফরাসি দলটি। লিগ ওয়ানের এবারের মৌসুমে এটি তাদের টানা ষষ্ঠ জয়।

এই ম্যাচের মধ্য দিয়েই পিএসজি’র ঘরের মাঠে অভিষেক হলো আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির। মেসি-নেইমার-এমবাপ্পে-ডি মারিয়াদের সমন্বয়ে গড়া আক্রমণভাগ নিয়েও ম্যাচের প্রথমার্ধে কোনো গোলের দেখা পায়নি পিএসজি। মেসির একটি ফ্রি-কিক ফিরে আসে গোলবারে লেগে। গোলশূন্য অবস্থায় শেষ হয় প্রথমার্ধ।

বিরতির কিছুক্ষণ পর (৫৪তম মিনিট) গোল করে লিওঁকে এগিয়ে দেন ব্রাজিলীয় তারকা লুকাস পাকুয়েতা। ম্যাচের ৬৬তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে ম্যাচে সমতা আনেন নেইমার। ম্যাচের ৭৬তম মিনিটে মেসিকে তুলে নিয়ে আশ্রাফ হাকিমিকে মাঠে নামানো হয়। এর কিছুক্ষণ পর ডি মারিয়ার জায়গায় নামেন আরেক আর্জেন্টাইন তারকা মাওরো ইকার্দি।

ম্যাচটি ড্রয়ের দিকেই গড়াচ্ছিল। কিন্তু যোগ করা সময়ের তৃতীয় মিনিটে কিলিয়ান এমবাপ্পের ক্রসে হেডে গোল করেন ইকার্দি। তার এই গোলটিই জয় এনে দেয় পিএসজিকে। এই জয়ের ফলে ৬ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে লিগ ওয়ানের পয়েন্ট তালিকায় শীর্ষেই আছে পিএসজি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর