,

image-273163-1630875395

খেলা না হলে পূর্ণ পয়েন্ট পাবে আর্জেন্টিনাই

হাওর বার্তা ডেস্কঃ কোয়ারেন্টাইন জটিলতায় স্থগিত হয়েছে বিশ্বকাপ বাছাইয়ের ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ। আর যদি খেলা না হয় তবে পূর্ণ তিন পয়েন্টই যাবে মেসিদের ঘরে। দক্ষিণ আমেরিকার ফুটবল নিয়ন্ত্রক সংস্থা কনমেবলের শৃঙ্খলাবিধিতে বলা আছে, খেলোয়াড় সংক্রান্ত কোনো সমস্যা থাকলে সেটা মেটাতে হবে ম্যাচ শুরুর আগে বা পরে, ম্যাচ চলাকালীন সময়ে অবশ্যই নয়।

তবুও যদি ম্যাচ বন্ধ করা হয় তাহলে যে দলের কারণে ম্যাচ থেমে যাবে, সেই দল তিন পয়েন্ট হারাবে। প্রতিপক্ষ দল পাবে সেই তিন পয়েন্ট। এর আগে, খেলা শুরুর আনুমানিক পাঁচ মিনিটের মাথায় থামিয়ে দেওয়া হয় ম্যাচটি। ব্রাজিল কর্তৃপক্ষের অভিযোগ, ইংল্যান্ড থেকে আসা আর্জেন্টিনার চার খেলোয়াড় কোয়ারেন্টাইন না করেও খেলতে নেমেছেন।

ব্রাজিলিয়ান স্বাস্থ্য কর্তৃপক্ষের নিয়ম অনুযায়ী, ইংল্যান্ড, উত্তর আয়ারল্যান্ড, দক্ষিণ আফ্রিকা ও ভারত থেকে ব্রাজিলিয়ান বাদে কেউ ব্রাজিলে আসতে পারবেন না। বিশেষ বিবেচনায় এলেও তাকে ১৪ দিনের কোয়ারেনটাইন করতে হবে। কিন্তু আর্জেন্টিনার এমিলিয়ানো বুয়েন্দিয়া, এমিলিয়ানো মার্টিনেজ, জিওভানি লো চেলসো ও ক্রিশ্চিয়ান রোমেরো কোয়ারেন্টাইন না করেই খেলতে নেমেছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর