,

image-459694-1630356691-2108302132

তাসকিনের বলের আঘাতে মাটিতে লুটিয়ে পড়লেন আফিফ

হাওর বার্তা ডেস্কঃ নিউজিল্যান্ডে বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে সোমবার অনুশীলনে ঘাম ঝরাচ্ছিলেন টাইগাররা।

আর অনুশীলনেই ঘটল দুটি অঘটন। প্রথমে পেসার তাসকিন আহমেদের বলে আঘাত পেয়ে মাটিয়ে লুটিয়ে পড়েন তরুণ অলরাউন্ডার আফিফ হোসেন। এরপর সেই তাসকিনের বলেই আঘাত পেলেন দীর্ঘ সময় পর দলে ফেরা অভিজ্ঞ মুশফিকুর রহিম।

সোমবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বাংলাদেশ দলের অনুশীলনের চলাকালীন বিকেল পাঁচটায় এ দুর্ঘটনা ঘটে।

এদিন বিকেলে দিনের আলোটা কিছুটা কমে আসায় ঠিকমতো বল দেখা যাচ্ছিল না। ওই সময় পেসার তাসকিন আহমেদের একটি দ্রুতগামী বাউন্সার খেলতে গিয়ে আফিফের ডান হাতে লাগে। সঙ্গে সঙ্গেই উইকেটের পাশে লুটিয়ে পড়েন এই তরুণ অলরাউন্ডার।

এরপর ব্যথার যন্ত্রণায় কোঁকাতে থাকেন। তাকে দ্রুত ইনডোর ড্রেসিংরুমে নিয়ে যাওয়া হয়। দলের ফিজিও জুলিয়ান ক্যালেফাতো এ সময় মাঠেই ছিলেন। এরপর আর ড্রেসিংরুম থেকে বের হতে দেখা যায়নি এই অলরাউন্ডারকে।

সেই ঘটনার কিছুক্ষণ পর তাসকিনের বলে প্র্যাকটিস করতে আসেন মুশফিকুর রহিম। তাসকিনের বোলিংয়ে পায়ে চোট পান উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিক।

তবে মুশফিককের চোট যে গুরুতর নয়, তা কিছুক্ষণ পরই বোঝা যায়। একটু বিরতি দিয়ে পরে আবার ব্যাটিংয়ে নামেন তিনি।

আফিফের চোটটিও গুরুতর নয় বলে আশ্বস্ত করেছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

তিনি বলেন, ‘আফিফের চোট ততটা গুরুতর নয়। সে রকম কিছু হলে তো ভেতর থেকে স্ক্যান করতে বলতো। যেহেতু বলেনি, আমার মনে হয়, খারাপ কিছু নয়। এ নিয়ে আমাকে কিছু জানাইনি। অমন কিছু হলে আমাকে জানানো হতো।’

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর