,

image-443052-1626239700

আমার আঙুলে কি কোনো বিয়ের আংটি দেখছেন: মাহিরা খান

হাওর বার্তা ডেস্কঃ হালে পাকিস্তানের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী মাহিরা খান। আন্তর্জাতিক পরিমন্ডলে পাকিস্তানের নায়িকাদের মধ্যে তার পরিচিতিই সবচেয়ে বেশি।

মাহিরাকে সবচেয়ে বেশি পরিচিতি এনে দেয় ‘রইস’ সিনেমা। বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে এই ছবি পাকিস্তানি নায়িকার রসায়ন বেশ জমে উঠেছিল।

এই সিনেমা মাহিরার জীবনের বড় বাঁক বদলের সূচনা। আবার একই কারণে তাকে বড় পরীক্ষায় পড়তে হয়।

বলিউডে পাকিস্তানি শিল্পীরা নিষিদ্ধ হয়ে যান রাষ্ট্রীয় কারণে। যার ফলে তাকে আর হিন্দি সিনেমায় দেখা যায়নি।

মাহিরা খানকে ঘিরে বেশ কিছু গুঞ্জন শোনা গিয়েছে অতীতে। যেমন রণবীর কাপুরের সঙ্গে নাকি প্রেম করেছেন তিনি। তবে সম্প্রতি একটি গুঞ্জন বেশ ঢালপালা ছড়িয়েছে। শোনা যায়, গোপনে নাকি বিয়ে করে ফেলেছেন অভিনেত্রী। বিয়ে করে দিব্যি স্বামীর সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন।

এ বিষয়ে মাহিরা খান বলেন, ‘আমার আঙুলে কি কোনো বিয়ের আংটি দেখছেন? আর আমি বিয়ে করলে বুঝি আপনারা টের পেতেন না? বিয়ে তো দূরের কথা, আমি কারোর সঙ্গে এই মুহূর্তে সম্পর্কেও পর্যন্ত নেই। যদি বিয়েই করি তাহলে তা কোনোভাবেই লুকিয়ে রাখব না।’

শুধু তাই নয়, কথাগুলো শেষ করেই নিজের সহকারীকে ঠাট্টা করে মাহিরা বলেন, ‘আমার গোপন স্বামীকে ফোনে একটু ধরিয়ে দাও না!’ সহকারী আবার ওই নির্দেশে সায় জানিয়ে বলেন, ‘ঠিক আছে, ফোন করছি’।

মাহিরা মূলত একটি ভিডিওর মাধ্যমে তার সম্পর্কে ছড়ানো গুঞ্জনগুলোর জবাব দিয়েছেন। একটি গুঞ্জন ছিল, টম ক্রুজের সঙ্গেও নাকি অভিনয় করতে চলেছেন তিনি। এ বিষয়ে মাহিরা বলেন, এই খবরটা নিশ্চয়ই টমের দলের লোকেরা সংবাদমাধ্যমের কাছে ফাঁস করে দিয়েছে। প্রিয়তম (টম ক্রুজ), আমি কিন্তু অনেক চেষ্টা করেছিলাম তোমার-আমার এই খবরটা যেন চাউর না হয়। যাই হোক, মন খারাপ করো না। খুব জলদি দেখা হচ্ছে আমাদের।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর