,

download

৮৫ লাখ টাকার মার্সিডিজ কিনলেন নুসরাত ফারিয়া, জানালেন বিয়ের খবরও

হাওর বার্তা ডেস্কঃ দুই বাংলার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। বর্তমানে ব্যস্ত সময় পার করছেন ‘বঙ্গবন্ধু’ সিনেমার শুটিং নিয়ে। এ ছবিতে তিনি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করবেন। তাকে দেখা যাবে ১৮ থেকে ২৯ বছরের শেখ হাসিনার চরিত্রে।

বেশ উপভোগ করছেন তিনি এ চরিত্রের অভিনয়। সেইসঙ্গে শ্যাম বেনেগালের মতো কিংবদন্তি নির্মাতার পরিচালনা থেকেও অনেক কিছু শিখছেন বলে জানালেন।

এ যে বেশ শখ করে আদরে কিনেছেন সেটা বোঝা গেল তার ছবির ক্যাপশনে। সেখানে তিনি লেখেন, ‘ওয়েলকাম হোম বেবি’।

জানা গেছে, বাংলাদেশের বাজারে নুসরাত ফারিয়ার নতুন কেনা ‘মার্সিডিজ-বেঞ্জ সিএলএ২০০ ২০২০’ মডেলের গাড়ির বাজার মূল্য ৮৫ লাখ টাকার চেয়েও বেশি। এর সঙ্গে যুক্ত হবে কাগজপত্র, ইন্স্যুরেন্সসহ অন্য বেশ কিছু খরচ। যাতে করে প্রায় ৯০ লাখ টাকা পড়বে এর মূল্য।

এর আগে গত বছরের মার্চে টয়োটা সিএইচআর মডেলের নতুন একটি গাড়ি কিনেছিলেন ফারিয়া। নীল রঙের ওই গাড়িটির সামনে দাঁড়িয়ে হাসিমুখের একটি ছবি পোস্ট করেছিলেন সামাজিক যোগাযোগমাধ্যমে। ক্যাপশনে লিখেছিলেন, ‘নিউ রাইড। ভাইরাল হয়েছিলো এ ছবি।

এদিকে গণমাধ্যমে নিজের বিয়ে নিয়েও মুখ খুলেছেন ফারিয়া। তিনি জানিয়েছেন, হাতে ‘বঙ্গবন্ধু’সহ পাঁচটি সিনেমা রয়েছে। সেগুলো হলো ‘অপারেশন সুন্দর’, ‘পাতালঘর’, ‘ঢাকা ২০৪০’ এবং কলকাতার দুটি ছবি ‘বিবাহ অভিযান টু’ ও ‘ভয়’।

এসবেরর কোনোটির প্রচারণা, কোনোটির শুটিংয়ে অংশ নেবেন। সঙ্গত কারণেই এই বছরটি যাবে তুমুল ব্যস্ততায়। আগামী বছরটিকে তিনি বিয়ের জন্য বরাদ্দ রেখেছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর