কিশোরগঞ্জে ট্রাক্টর চাপায় দুই যাত্রী নিহত, আহত ৩

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে বেপরোয়া ও দ্রুতগতির লরি ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষে আসাদুজ্জামান ভূঞা বাবলু (৪০) ও মোশাররফ হোসেন দেলোয়ার (২০) নামে দুই সিএনজি যাত্রী নিহত হয়েছেন। এছাড়া সিএনজি চালকস ও যাত্রীসহ তিনজন গুরুতর আহত হয়েছে।

রোববার (১৪ মার্চ) দুপুর সোয়া দুইটার দিকে কিশোরগঞ্জ-তাড়াইল সড়কে সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের রাজ্জাক মুন্সী বাড়ির সামনে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতদের মধ্যে আসাদুজ্জামান ভূঞা বাবলু তাড়াইল উপজেলার রাউতি ইউনিয়নের ভাওয়াল ভূঞাবাড়ির আজিম উদ্দিন ভূঞার ছেলে। তিনি একটি ওষুধ কোম্পানীর প্রতিনিধি হিসেবে নাটোরে চাকুরী করতেন।

অন্যদিকে নিহত মোশাররফ হোসেন দেলোয়ার তাড়াইল উপজেলার দামিহা গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে

অন্যদিকে আহতরা হচ্ছে, সিএনজি চালক বাদল (৩০) এবং সিএনজি যাত্রী পপি (২২) ও মোহাম্মদ আলী।

তাদের মধ্যে সিএনজি চালক বাদলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। সে তাড়াইল উপজেলার বালিকান্দি গ্রামের বাসিন্দা।

কিশোরগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুবকর সিদ্দিক পিপিএম হাওর বার্তা নিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম হাওর বার্তা নিউজকে জানান, কিশোরগঞ্জ থেকে যাত্রী নিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা (কিশোরগঞ্জ থ-১১-২৯৫২) তাড়াইল যাচ্ছিল।

দুপুর সোয়া ২টার দিকে সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের রাজ্জাক মুন্সী বাড়ির সামনে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি লরি ট্রাক্টর সিএনজিটিকে চাপা দেয়।

এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায় এবং চালক ও সিএনজিতে থাকা চার যাত্রী গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে মোশাররফ হোসেন দেলোয়ার, বাদল, পপি ও মোহাম্মদ আলী এই চারজনকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় মোশাররফ হোসেন দেলোয়ার মারা যায়। এছাড়া আহত অন্যদের মধ্যে পপি ও মোহাম্মদ আলী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেয় এবং সিএনজি চালক বাদলকে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে অপর আহত আসাদুজ্জামান ভূঞা বাবলুকে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এছাড়া পুলিশ দুর্ঘটনা কবলিত সিএনজি ও ঘাতক লরি ট্রাক্টরটিকে উদ্ধার করে হেফাজতে নিয়েছে।

তবে লরি ট্রাক্টরের চালক ঘটনার পর পরই পালিয়ে যায়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর