সড়ক ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব হলেন অষ্টগ্রামের কৃতি সন্তান মহিউদ্দিন খাঁন

হাওর বার্তা ডেস্কঃ সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব হিসেবে পদায়ন হয়েছে অষ্টগ্রামের  সন্তান মো. মহিউদ্দিন খাঁনের।

রোববার (২৪ জানুয়ারি) রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয় এ প্রজ্ঞাপন জারি করে।

মহিউদ্দিন খাঁন এর আগে এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংকের সিনিয়র কনসালট্যান্ট ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (অতিরিক্ত সচিব) হিসেবে কর্মরত ছিলেন।

মহিউদ্দিন খাঁন  শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন) থাকাকালীন হাওরের স্কুল-কলেজ ও মাদ্রাসা সমূহের ব্যাপক উন্নয়ন করেন।  তিনি সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব হওয়ায় এবার হাওরের যোগাযোগ ব্যবস্থায় ব্যাপক উন্নয়ন হবে বলে হাওরবাসীর প্রত্যাশা।

সম্প্রতি অষ্টগ্রাম-মিঠামইন ও ইটনা হাওরাঞ্চলকে মূল সড়কে সংযুক্ত করার জন্য সম্ভাব্যতা যাচাই-বাছাইয়ের অভিপ্রায়ে হাওর পরিদর্শন করেছেন মহিউদ্দিন খাঁন।

এ সময় তাঁর সাথে ছিলেন মো. আবু সাঈদ শেখ, অতিরিক্ত সচিব, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়, মো. জাবেদ আহমেদ, প্রধান নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত সচিব), বাংলাদেশ ট্যুরিজম বোর্ড, বেসরকারী বিমান ও পর্যটন মন্ত্রণালয়, এ.আর.এম নাজমুস সাকিব, অতিরিক্ত সচিব (অব:), অর্থ বিভাগ, অর্থ মন্ত্রণালয় এবং সুধাংশু শেখর বিশ্বাস, অতিরিক্ত সচিব (অব:), অর্থ বিভাগ, অর্থ মন্ত্রণালয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর