বৃদ্ধাকে নির্যাতন: গৃহকর্মী ৮ দিনের রিমান্ডে

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর মালিবাগের একটি বাসায় বৃদ্ধাকে নির্যাতনের ঘটনায় দায়ের করা মামলায় গৃহকর্মী রেখা আক্তার ও তার স্বামী এরশাদকে ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার সকালে তাদের ঢাকা মহানগর হাকিমের আদালতে হাজির করে মামলার তদন্তকারী কর্মকর্তা শাহজাহানপুর থানার পুলিশ পরিদর্শক রেজাউল করিম। এ সময় মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের ১০ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মাসুদ উর রহমান প্রত্যেকের ৮ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ড আবেদনের শুনাতিতে মামলার তদন্তকারী কর্মকর্তা রেজাউল করীম বলেন, আসামি রেখা মামলার বাদি মেহেবুবার বাসায় দীর্ঘদিন ধরে গৃহকর্মী হিসেবে কাজ করে আসছেন। আসামি রেখা ও তার স্বামীর পরিকল্পনা করে বাসা ফাঁকা থাকার সুবাদে গত ১৮ জানুয়ারি সকালে বাদির মা বিলকিস বেগমকে হত্যার উদ্দেশ্যে মারধর করে গুরুতর জখম করে। এ সময় ২৪ ভরি স্বর্ণালংকার, নগদ দুই লাখ টাকা এবং একটি টেলিভিশন চুরি করে নিয়ে যায়। এ মামলার ঘটনা অত্যন্ত লোমহর্ষক ও চাঞ্চল্যকর। মামলার ভিকটিম বিলকিস বেগম (৭৫) গুরুতর মুমূর্ষু অবস্থায় হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

রেজাউল আবেদনে আরও বলেন, আসামিদের কাছ থেকে আংশিক চোরাই মালামাল উদ্ধার করা হয়। এ ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় ব্যাপকভাবে আলোচিত ও ভাইরাল হয়। মামলার সুষ্ঠু তদন্ত, অবশিষ্ট চোরাই মালামাল উদ্ধার এবং মামলার মূল রহস্য উদঘাটন ও সংঘবদ্ধ চোরদলের সদস্যদের ধরতে অভিযান পরিচালনার জন্য আসামিদের ১০ দিনের পুলিশ রিমান্ডে নিয়ে নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন।

রেখা পুলিশকে জানিয়েছে, বৃদ্ধার ফ্লাট থেকে চুরি করা টাকার মধ্যে ১ লাখের বেশি খরচ করে ফেলেছে। পুলিশ তার কাছ থেকে উদ্ধার করেছে ৬০ হাজার টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোন।

গত ১৮ জানুয়ারি মালিবাগের একটি বাড়ির দ্বিতীয় তলার ফ্ল্যাটে বৃদ্ধাকে নির্যাতনের ঘটনা সিসি ক্যামেরায় ধরা পড়ে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর