কেউ শীতকালে গরম কাপড়ের অভাবে শীতে কাঁপবে না মানু মজুমদার

বিজয় দাস নেত্রকোনাঃ বাংলাদেশে মাননীয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন পর্যন্ত ক্ষমতায় থাকবেন ততদিন পর্যন্ত আমাদের দেশে কেউ ভূমিহীন থাকবে না। কেউ অনাহারে অর্ধাহারে কষ্ট করবে না। কেউ শীতকালে গরম কাপড়ের অভাবে শীতে কাঁপবে না। প্রত্যেক অসহায় মানুষের ঘরে ঘরে শীত বস্ত্র পৌঁছে দিতে আওয়ামী লীগ সরকার প্রস্তুত। সকল শ্রেণির মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করতে আমরা দলের সবাইকে আহ্বান করছি। রাতে কোন কারচুপি ও দুর্নীতি না হয়।
আজ শুক্রবার (২২ জানুয়ারী) বিকালে নেত্রকোনা জেলার সীমান্তবর্তী কলমাকান্দায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দুস্থ ও অসহায় তিনশত অসহায় শীতার্ত পরিবারের মধ্যে শীতবস্ত্র (কম্বল)  বিতরণ আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন নেত্রকোনা ১ আসনের এমপি মানু মজুমদার।
গত কয়েক দিনের চলমান শীতে সমাজের অসহায়দের মাঝে তিনি এই কম্বল বিতরণ করেছেন। তাই অসহায় শীতার্তরা এই কম্বল পেয়ে হাসিমুখে বাড়ী ফিরেছন।
কম্বল বিতরণ কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযুদ্ধা আনোয়ার হোসেন আজাদ, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পলাশ কান্তি বিশ্বাস ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর