,

23

কথা হয়নি, দাদু শুধু আদর করেছিলো আমাকে: কাদেরের নাতনি

হাওর বার্তা ডেস্কঃ ক্যান্সারের সঙ্গে লড়াই করে আজ সকাল ৮টা ২০ মিনিতে না ফেরার দেশে চলে গেলেন জনপ্রিয় অভিনেতা আবদুল কাদের। অভিনেতার মৃত্যুতে শোকের ছায়া বইছে শোবিজ অঙ্গনে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই অভিনেতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

মৃত্যুর আগে এই অভিনেতা আরও কিছুদিন বাঁচার ইচ্ছা প্রকাশ করেছিলেন। আরও ছয় মাস বাঁচতে চেয়েছিলেন তিনি। কিন্তু সেটি আর হলো না।

এই অভিনেতার মৃত্যুতে ভীষণ ভেঙে পড়েছেন তার ছোট্ট নাতনি সিমরিন লুবাবা। এমন খবর পাওয়ার পর থেকে শুধু কেঁদেই যাচ্ছেন তিনি। শেষ কথা হওয়া প্রসঙ্গে সিমরিন লুবাবা অশ্রুসিক্ত কণ্ঠে বলেন, দাদুর সাথে কথা হয়নি, শুধু আদর করেছিলো।

তিনি আরও বলেন, দাদু কথা বলতে পারছিলেন না। আমাকে শুধু আদর করে দিয়েছিলেন।

কিছুদিন আগে যখন সামাজিক যোগাযোগ মাধ্যমে আবদুল কাদেরের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে তখন ছোট্ট এই লুবাবা ফেসবুক লাইভে এসে সবার কাছে অনুরোধ করেন যেন তার জানের দাদু সম্পর্কে কোনো গুজব না ছড়ান। আর ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

নাটক, বিজ্ঞাপন, চলচ্চিত্র; তিন মাধ্যমেই জনপ্রিয় আবদুল কাদের । তিনি জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র নিয়মিত শিল্পী ছিলেন। কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের লেখা ‘কোথাও কেউ নেই’ ধারাবাহিক নাটকে বদি চরিত্রে অভিনয় করে পরিচিতি পান তিনি। অভিনয়ের পাশাপাশি বেশ কিছু বিজ্ঞাপনচিত্রেও কাজ করেছিলেন কাদের। তিনি বাংলাদেশ টেলিভিশনের নাট্যশিল্পী ও নাট্যকারদের একমাত্র সংগঠন টেলিভিশন নাট্যশিল্পী ও নাট্যকার সংসদ টেনাশিনাসের সহসভাপতি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর