,

26

করোনা নেগেটিভ মাহমুদউল্লাহ রিয়াদ

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। সর্বশেষ নমুনা পরীক্ষায় এই অলরাউন্ডারের দেহে ভাইরাসের উপস্থিতি মেলেনি। ফলে ক্রিকেটে ফিরতেও তার আর কোনো বাধা নেই।

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) পঞ্চম আসরের প্লে-অফে মুলতান সুলতানসের হয়ে খেলার সুযোগ পেয়েছিলেন রিয়াদ। পাকিস্তানে খেলতে যাওয়ার আগে করোনা পরীক্ষা করালে দুই দফায় রিয়াদের দেহে ভাইরাসের উপস্থিতি মেলে। ফলে আইসোলেশনে চলে যান তিনি।

স্বস্তির বিষয় ছিল রিয়াদের দেহে করোনার কোনো লক্ষণ বা উপসর্গ প্রকট ছিল না। নিয়ম মেনেই আইসোলেশনে ছিলেন তিনি। তবে করোনার কারণে পিএসএলে খেলতে যেতে পারেননি রিয়াদ। সুস্থ হওয়ায় এখন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের জন্য প্রস্তুতি নেবেন রিয়াদ। এই টুর্নামেন্টে তিনি খেলবেন জেমকন খুলনার হয়ে।

রিয়াদের করোনা নেগেটিভ হওয়ার খবর নিশ্চিত করেছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। তিনি বলেন, আমরা রিয়াদের করোনা পরীক্ষার ফল হাতে পেয়েছি। সেখানে নেগেটিভ এসেছে। গতকাল পরীক্ষা করিয়েছিল। রাতেই রেজাল্ট এসেছে।

তিনি আরো বলেন, রিয়াদ এখন ভালো আছে। খেলা বা অনুশীলন করতে আর কোন সমস্যা নেই। তবে তার শারীরিক অবস্থা এখন কেমন সেটা জানি না। আমাদের দিক থেকে এই অলরাউন্ডারকে মাঠে ফেরার ছাড়পত্র দেয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর