,

28

সরে দাঁড়ালেন বাপ্পী, দীঘির নায়ক হচ্ছেন সাইমন

হাওর বার্তা ডেস্কঃ ঘোষণার এক সপ্তাহের মধ্যেই ঢাকাই সিনেমার দাপুটে নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নেই’ ছবি থেকে সরে গেলেন বাপ্পী চৌধুরী।

১৭ অক্টোবর দীঘির বিপরীতে বাপ্পীকে নিয়ে নতুন এ ছবিতে চুক্তিবদ্ধ করিয়েছিলেন নির্মাতা ঝন্টু। সপ্তাহ না যেতেই পরিচালক জানালেন, ‘বাপ্পী এ ছবি থেকে স্বেচ্ছায় সরে গেছেন। নতুন করে নেয়া হয়েছে সাইমন সাদিককে।’

সরে গেলেন বাপ্পী, দীঘির নায়ক হচ্ছেন সাইমন

শুক্রবার বিকেলে  আলাপে দেলোয়ার জাহান ঝন্টু বলেন, ‘‘১৫ নভেম্বর থেকে ‘তুমি আছো তুমি নেই’ এর শুটিং শুরু করবো। বর্তমানে বাপ্পীর চুল ছোট। একমাসের মধ্যে চুল বড় হওয়া সম্ভব নয়। সেজন্য বাপ্পী নিজেই সরে গেছেন। সে বলেছিল যদি আরও দুমাস অপেক্ষা করি তাহলে চুল বড় হলে ছবিটা করতে পারবে। কিন্তু অপেক্ষা করা সম্ভব নয়।’’

ইতোমধ্যে নায়ক বাপ্পী তার ‘সাইনিং মানি’-ও ফেরত দিয়েছে বলে জানান দেলোয়ার জাহান ঝন্টু। তিনি বলেন, বাপ্পী সাইনিং মানি রিটার্ন দিয়েছে। বাপ্পীর সরে যাওয়ায় সাইমন করবে ‘তুমি আছো তুমি নেই’, আর নায়িকা তো দিঘী আছেই। সাইমন-দীঘিকে নিয়েই ১৫ নভেম্বর থেকে শুটিং শুরু করবো। চেষ্টা করবো ছবিটা যেন আমার জীবনের অন্যতম সেরা ছবি হয়।

এ ব্যাপারে বাপ্পীর কাছে জানতে চাইলে তিনি বলেন, চেয়েছিলাম জানুয়ারি থেকে শুটিং করতে। নতুন লুক ঠিক করতে সময় লাগবে। পরিচালক প্রযোজক চাচ্ছেন ১৫ নভেম্বর থেকে কাজ শুরু করতে। সেজন্য মিউচুয়ালি আলাপ করে সরে এসেছি।

চুলের জন্য বাদ পড়লেন বাপ্পী, দিঘীর নায়ক সাইমন | বিনোদন | দেশ রূপান্তর

 

 

সাইমন জানালেন, ছবিটি তিনি করবেন। বললেন, দেলোয়ার জাহান ঝন্টু ইন্ডাস্ট্রির অনেক সিনিয়র একজন পরিচালক। তার ছবি দেখেই বড় হয়েছি। উনি বাংলাদেশের সবচেয়ে বেশি ছবির পরিচালক।

সাইমন বলেন, তার নির্দেশনায় কাজ করে অনেক শিখতে পারবো। যোগ করে বলেন, ছবির নাম হয়তো পরিবর্তন হতে পারে।

দীঘি বলেন, আমিও খবরটি শুনেছি, তবে পরিচালকের পক্ষ থেকে আমাকে অফিসিয়ালি কিছুই জানানো হয়নি। তবে একুটু আগেই বলে দেয়া হয়েছে রোমান্টিক ছবি এবং ১৫ নভেম্বর থেকে শুটিং।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর