করিমগঞ্জে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ দুই মাদক কারবারী গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের করিমগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে ৪৮ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

রোববার (৪ অক্টোবর) দুপুরে করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর ইউনিয়নের মুড়িকান্দি এলাকায় পরিচালিত এই অভিযানে তাদের আটক করে ৪৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর নাম মো. হিরা (২১) ও মো. শুভ (২২)। তাদের মধ্যে মো. হিরা উপজেলার নিয়ামতপুর ইউনিয়নের মুড়িকান্দি গ্রামের মো. ইদ্রিস আলীর ছেলে এবং মো. শুভ একই ইউনিয়নের দেওপুর গ্রামের মো. তোফাজ্জল হোসেনের ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন জানান, রোববার (৪ অক্টোবর) দুপুর ১টার দিকে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর ইউনিয়নের মুড়িকান্দি এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে ৪৮ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী মো. হিরা ও মো. শুভকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

তাদের বিরুদ্ধে করিমগঞ্জ থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর