রাষ্ট্রপতির ছোট ভাই আবদুল হাইয়ের মৃত্যুতে হাওর বার্তা সম্পাদকের শোক প্রকাশ

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গভবনে ও করোনা আক্রান্ত হয়েছিলেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ছোট ভাই বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আবদুল হাই। তিনি করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।
ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) শুক্রবার (১৭ জুলাই) রাত ১টার দিকে মৃত্যুবরণ করেন তিনি। ( ইন্না লিল্লাহি…. রাজিউন) ।
রাষ্ট্রপতির পরিবারিক সূত্রে এ তথ্য নিশ্চিত করা হয়।
মহামান্য রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ এর ছোট ভাই ও তাঁর সহকারী একান্ত সচিব, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক সরকারী কলেজের সাবেক সহকারী অধ্যাপক মুক্তিযোদ্ধা আব্দুল হাই সাহেবের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন  হাওর বার্তার সম্পাদক মোহাম্মদ জাকির হোসাইন  ।
জানা গেছে, করোনা উপসর্গ দেখা দিলে গত ২ জুলাই রাষ্ট্রপতির সহকারী একান্ত সচিব ও তার ছোট ভাই নমুনা পরীক্ষা করান। এ পরীক্ষায় কোভিড-১৯ পজেটিভ শনাক্ত হলে তিনি তিনদিন হোম আইসোলেশনে থাকেন এবং ৫ জুলাই ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি হন।
এর আগে তার একমাত্র পুত্রসন্তান সাইফ মোহাম্মদ ফারাবীর নমুনা পরীক্ষায়ও কোভিড-১৯ পজেটিভ ধরা পড়ে। তবে,তিনি হোম আইসোলেশনে থেকেই সেরে ওঠেন।
মৃত্যুকালে অধ্যাপক আবদুল হাইয়ের বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী এবং শুভার্থী রেখে গেছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর