শেখ হাসিনা ক্ষমতায় এলে দেশে উন্নয়ন হয়

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন,শিক্ষা অন্ন বস্ত্র ও চিকিৎসায় স্বয়ং সম্পূর্ণতা অর্জন করেছে শেখ হাসিনার সরকার। ১৯৯৬-২০০০ সালে যখন শেখ হাসিনার সরকার ক্ষমতায় ছিল তখন দেশ খাদ্যে স্বয়ং সম্পূর্ণ ছিল। এমনকি বিদেশেও খাদ্য রপ্তানি করা হত। কিন্তু বিএনপি সরকার ক্ষমতায় আসার পর খাদ্য ঘাটতি দেখা দেয়। পাশাপাশি শিক্ষার মান নি চলে যায়। আজ আ,লীগ সরকার ক্ষমতায় আসার পর এ সব সমস্যা দূর করে দেশ ও জাতিকে উন্নতির চরম পর্যায়ে নিয়ে যাচ্ছে।

বৃহস্পতিবার দুপুর ১টায় জামালপুরের সরিষাবাড়ীর যমুনা সার কারখানার হাউজিং মাঠে আয়োজিত সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এ দেশ কৃষি প্রধান দেশ। কৃষকের ভাগ্য উন্নয়নে এ সরকার কাজ করে যাচ্ছে। বিএনপি সরকার কৃষককে সার না দিয়ে ১৮ জন কৃষককে গুলি করে মেরে ফেলেছিল। বর্তমান আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর সার দেশের আনাচে কানাচে পড়ে থাকে। কৃষকদের সার সঙ্কট আর নেই।

সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন মাননীয় বস্ত্র ও পাট মন্ত্রনালয়ের প্রতি মন্ত্রী আলহাজ মির্জা আজম এমপি, সাবেক ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ মাওলানা নূরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক উপাধ্যক্ষ মো.হারুন অর-রশিদ প্রমূখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর