,

06

প্রধানমন্ত্রী আজ গোপালগঞ্জ টুঙ্গিপাড়া যাচ্ছেন

হাওর বার্তা ডেস্কঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবসে শ্রদ্ধা জানাতে আজ গোপালগঞ্জের টুঙ্গিপাড়া আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জেলা প্রশাসক শাহিদা সুলতানা প্রধানমন্ত্রীর টুঙ্গিপাড়া সফরের কথা নিশ্চিত করে বলেন, আমরা এ ব্যাপারে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ফ্যাক্স বার্তা পেয়েছি। তাতে জানানো হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকাল ১০টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করবেন। এ সময় প্রধানমন্ত্রীকে সশস্ত্র বাহিনীর চৌকস দল গার্ড অব অনার প্রদান করবে। পরে প্রধানমন্ত্রী পবিত্র সুরা ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুসহ ৭৫-এর ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া এবং মোনাজাত করবেন।

বেলা ১১টায় বঙ্গবন্ধুর সমাধিসৌধ মসজিদ চত্বরে মিলাদ ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু ভবনে অবস্থান করে তাতে অংশ নেবেন। জাতীয় শোক দিবসের এ কর্মসূচিতে মন্ত্রিপরিষদের সদস্য, সংসদ সদস্য, কেন্দ্রীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা, সামরিক-বেসামরিক উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

এদিকে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্সে সৌন্দর্য বর্ধন, পরিষ্কার পরিচ্ছন্ন ও ধোয়া-মোছার কাজ শেষ হয়েছে। জেলার বিভিন্ন সড়কে নির্মাণ করা হয়েছে কালো তোরণ। সড়কের পাশে কালো পতাকা দিয়ে শোকাবহ পরিবেশ সৃষ্টি করা হয়েছে।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর