জাতীয় পার্টির একমাত্র উত্তরসূরি বর্তমান দলের ভারপ্রাপ্ত জিএম কাদের

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় পার্টির যুগ্ম-মহাসচিব হাসিবুল ইসলাম জয় বলেন, তৃণমূল জাতীয় পার্টির একমাত্র উত্তরসূরি বর্তমান দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের)। তিনি বলেন, এরশাদের অসমাপ্ত কাজ, তার স্বপ্ন আগামীতে জাতীয় পার্টির যোগ্য উত্তরসূরি জিএম কাদেরের নেতৃত্বেই বাস্তবায়ন হবে ইনশাআল্লাহ।

রাজধানীর বনানীর নিজ ব্যবসায়িক প্রতিষ্ঠানে সাংবাদিককে দেয়া একান্ত সাক্ষাৎকারে তিনি এ মন্তব্য করেন। এ সময় হাসিবুল ইসলাম জয় জাতীয় পার্টির অসুস্থ চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের আরোগ্য কামনা এবং দেশের জনগণও পার্টির নেতাদের নিকট দোয়া প্রার্থনা করেন। মহান আল্লাহ রাব্বুল আলামীন যেন পার্টির চেয়ারম্যানকে তাড়াতাড়ি সুস্থ করে সবার মাঝে ফিরিয়ে দেন এই কামনা করেন তিনি।

জয় বলেন, আমি জাতীয় পার্টির একজন নিবেদিত প্রাণ ও ত্যাগী কর্মী। তৃণমূলের মুখপাত্র আমরা। তৃণমূল নিয়ে আমরা কাজ করছি জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক সফল রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শকে সামনে রেখে। তার ৯ বছরের সফলতা ও সততা নিয়ে বর্তমান পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছেন।

সাম্প্রতিক সময়ে জিএম কাদের সাফল্যের সঙ্গে দলের বিভাগীয় বর্ধিত সভা করছেন। এতে সারাদেশে জাতীয় পার্টি পুনরুজ্জীবিত হয়েছে। তিনিই একমাত্র তৃণমূল জাতীয় পার্টির উত্তরসূরি। আর কেউ না। জয় বলেন, ভালো ইমেজ নিয়ে জিএম কাদের সারাদেশে দলকে শক্তিশালী করার কাজ করছেন। আমরাও তার সঙ্গে কাজ করছি।

পার্টির যুগ্ম-মহাসচিব হাসিবুল ইসলাম জয় বলেন, যারা দলের বাইরে আছেন তাদেরকে শিগগিরই ফিরে আসতে অনুরোধ করছি। তিনি আরো বলেন, জাতীয় পার্টি ও এরশাদ পরিবার একই সূত্রে গাঁথা। যারা নেতৃত্বকে কেন্দ্র করে পরিবারের মাঝে বিভেদ সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছেন তারা ভবিষ্যতে মীরজাফর হিসেবে চিহ্নিত হয়ে থাকবেন। এরশাদের নয় বছরের রাষ্ট্রপরিচালনায় সফলতা এবং জিএম কাদেরের ক্লিন ইমেজের সমন্বয়ে জাপাকে আগামীতে ক্ষমতার দ্বারপ্রান্তে নিয়ে যাবে। দেশের আপামর জনসাধারণ ও নেতাকর্মীরাও চাচ্ছে হুসেইন মুহম্মদ এরশাদের অবর্তমানে তারুণ্যের আস্থার প্রতীক জিএম কাদের জাপার হাল ধরুক।

বিদিশাকে নিয়ে এক প্রশ্নের জবাবে জয় বলেন, আমি বিদিশাকে নিয়ে মন্তব্য করতে চাই না। জয় বলেন, হুসেইন মুহম্মদ এরশাদও তাকে বহুবার বলেছেন বিদিশা জাতীয় পার্টির কেউ নন।

তবে সম্প্রতি সাংবাদিককে দেয়া একান্ত সাক্ষাৎকারে বিদিশা জানিয়েছেন তৃণমূল জাতীয় পার্টি তাকে চাচ্ছে।

এ প্রসঙ্গে জাতীয় পার্টির যুগ্ম-মহাসচিব হাসিবুল ইসলাম জয়কে বলেন, এ তৃণমূল কারা? এরা দলে বিভেদ তৈরি করার উদ্দেশ্য নিয়ে কাজ করছেন কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে।

সূত্র: মানবকণ্ঠ

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর