চিত্রশিল্পী মুর্তজা বশীর হাসপাতালে

  হাওর বার্তা ডেস্কঃ  অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন চিত্রশিল্পী মুর্তজা বশীর। বৃহস্পতিবার রাত দেড়টার দিকে তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের মেডিকেল ইনটেনসিভ কেয়ার ইউনিটে (এমআইসিইউ) ভর্তি করা হয়। গণমাধ্যমকে বিষয়টি বিস্তারিত..

উত্তমকুমারের পর সবচেয়ে সুদর্শন নায়ক শাকিব

হাওর বার্তা ডেস্কঃ অভিনেতা শাকিব খানকে উত্তম কুমারের পর সবচেয়ে সুদর্শন নায়ক হিসেবে আখ্যা দিয়েছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপংকর দীপন। তিনি বলেন, ‘শাকিব ভাই আমার কাছে উত্তম কুমারের পরে বিস্তারিত..

যতদিন বেঁচে আছি ততদিন তোমাদের পাশে আছি

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এতিমদের উদ্দেশে বলেছেন, তোমরা যারা এতিম তাদের ব্যথা আমরা বুঝি। আমিও একদিন ঘুম থেকে উঠে শুনি আমার বাবা-মা-ভাইসহ কেউ নেই। বিস্তারিত..

করোনায় আরো ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ২৭৬৬

হাওর বার্তা ডেস্কঃ দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরো ৩৪ জনের মৃত্যু হয়েছে। নতুন করে রোগী শনাক্ত হয়েছে ২৭৬৬জন। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ৩ হাজার ৫৯১ জনে। মোট শনাক্ত বিস্তারিত..

শেষ ৪০০ তালিবান বন্দিকে মুক্তিদান শুরু আফগান সরকারের

হাওর বার্তা ডেস্কঃ বন্দি থাকা শেষ ৪০০ তালিবানকে মুক্তি দেওয়া শুরু করেছে আফগান সরকার। সশস্ত্র জঙ্গি দলটির সঙ্গে শান্তি আলোচনার পথ সুগম করতেই এই বন্দি মুক্তিদান শুরু হয়েছে। বৃহস্পতিবার ৮০ বিস্তারিত..

করোনা নিয়ে পোস্ট শেয়ারের আগে সর্তক করবে ফেসবুক

হাওর বার্তা ডেস্কঃ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে করোনাভাইরাস সম্পর্কিত অসংখ্য ভুয়া তথ্য ছড়াচ্ছে। এর ফলে বিভ্রান্তি সৃষ্টি হচ্ছে। এই সমস্যা সমাধানে আলাদা নোটিফিকেশন স্ক্রিন দেখানোর সিদ্ধান্ত নিয়েছে ফেসবুক। ফেসবুক জানিয়েছে, বিস্তারিত..

সৌন্দর্য দিয়েই মানুষের প্রাণ কাড়ে এই ভয়ঙ্কর লেক

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের নানাপ্রান্তে ছড়িয়ে ছিটিয়ে আছে বিভিন্ন লেক। কোনোটা তৈরি হয়েছে প্রাকৃতিকভাবেই আবার কোনোটা মনুষ্যসৃষ্ট। এর সৌন্দর্য যেমন মানুষকে মুগ্ধ করে তেমনি কিছু আছে মানুষের জন্য খুবই বিপজ্জনক। বিস্তারিত..

এক পাতাতেই সারবে কাশি, হাঁপানি ও শ্বাসকষ্ট

হাওর বার্তা ডেস্কঃ চিরতার রস শরীরের জন্য খুবই উপকারী। তেঁতো স্বাদের এই রস শরীরের বিভিন্ন রোগ মুক্তির মহৌষধ হিসেবে কাজ করে। এই করোনাকালে শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে চিরতা ভেজানো বিস্তারিত..

শত্রুর বিষে ভেসে উঠল ১০০ টন মাছ

হাওর বার্তা ডেস্কঃ সাভারের আশুলিয়ায় শত্রুতার জেরে পুকুরে বিষ ঢেলে প্রায় ১০০ টন মাছ মেরে ফেলার অভিযোগ পাওয়া গেছে। এতে পাঁচ কোটি টাকারও বেশি ক্ষতিগ্রস্ত হয়েছেন বলে দাবি পুকুর মালিকের। বিস্তারিত..

পদ্মাসেতুর আরো তিন স্প্যান বসছে মাওয়ায়

হাওর বার্তা ডেস্কঃ স্বপ্নের পদ্মাসেতুর নির্মাণ কাজ এগিয়ে চলেছে দ্রুতগতিতে। ৪১ স্প্যানের মধ্যে বসানো হয়েছে ৩১টি। এরইমধ্যে প্রস্তত করা হয়েছে আরো তিনটি স্প্যান। এগুলো বসানো হবে সেতুর মাওয়া প্রান্তে। সেতু বিস্তারিত..