ভৈরব মা ও শিশু জেনারেল হাসপাতালের চেয়ারম্যান ডাঃ বুলবুল আহম্মেদ এর জন্মদিন

হাওর বার্তা ডেস্কঃ  কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় মা ও শিশু জেনারেল হাসপাতালের প্রতিষ্টাতা চেয়ারম্যান ডাঃ বুলবুল আহম্মেদের জন্মদিন । শুভ জন্মদিন ডাক্তার শুভ হোক আপনার পথচলা। যার চিন্তা ও কাজ, মূল্যবোধ বিস্তারিত..

যেভাবে রক্ষা করবেন স্মার্টফোন করোনা থেকে

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বব্যাপী মহামারি আকার ধারণ করেছে করোনাভাইরাস। এ থেকে রক্ষা পেতে অতি প্রয়োজনীয় মোবাইল ফোনকে প্রতিদিন খুব ভালোভাবে পরিষ্কার করার পরামর্শ দিয়েছেন বিশেষজ্ঞরা। আর পরিষ্কার করার ক্ষেত্রে আপনার বিস্তারিত..

বিশ্ব জুরে ৬৮ হাজার মানুষের করোনা জয়

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাস আতঙ্কে কাঁপছে পুরো বিশ্ব। কভিড-১৯ নামে পরিচিত প্রতিষেধকবিহীন এ ভাইরাস চীনের পাশাপাশি বিশ্বের ১১৫টি দেশে ছড়িয়ে পড়েছে। প্রতিনিয়ত বেড়েই চলেছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। তবে এত আতঙ্কের বিস্তারিত..

মুজিব বর্ষে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয়

হাওর বার্তা ডেস্কঃ মুজিব বর্ষে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ময়মনসিংহের গফরগাঁওয়ে মানববন্ধন করেছে উপজেলার সাংস্কৃতিক কর্মীরা। বৃহস্পতিবার দুপুরে গফরগাঁও প্রেসক্লাবের সামনে গফরগাঁও সম্মিলিত সাংস্কৃতিক মঞ্চের উদ্যোগে এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত বিস্তারিত..

শুক্রবার রাত থেকে দেশে বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টিপাতের সম্ভাবনা

হাওর বার্তা ডেস্কঃ শুক্রবার রাত থেকে দেশে বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টিপাতের প্রবণতা বৃদ্ধি পেতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। বৃহস্পতিবার আবহাওয়াবিদ শাহনাজ সুলতানা জানান, শুক্রবার রাত থেকে রাজশাহী রংপুরসহ দেশের বিস্তারিত..

৩ বছর জেল হচ্ছে সৌম্য ও তার বাবার

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ দলের টপঅর্ডার ব্যাটসম্যান সৌম্য সরকার ও তার বাবার তিন বছর জেল হতে পারে। হরিণের চামড়ার ওপর আশীর্বাদ অনুষ্ঠান করায় এ সাজার মুখোমুখি হতে পারেন সৌম্য। প্রচলিত বিস্তারিত..

১২ মার্চ হাসতে নেই মানা

হাওর বারা ডেস্কঃ * জোকস-১  ছেলেকে নিয়ে চিড়িয়াখানা দেখতে গেলেন বাবা। ঘুরতে ঘুরতে একটি প্রাণির সামনে দাঁড়িয়ে ছেলে বলল- ছেলে: আব্বু, দেখ দেখ- ওই যে চোরের মা। বাবা: দূর বোকা! বিস্তারিত..

পিরোজপুরের জজকে স্ট্যান্ড রিলিজ, রুলের জবাব দিতে সময় বাড়ল

হাওর বার্তা ডেস্কঃ পিরোজপুরের জেলা জজ আবদুল মান্নানকে প্রত্যাহারের আদেশ কেন অবৈধ হবে না, তা জানতে চেয়ে জারি করা রুলের জবাব দিতে সময় বাড়ানো হয়েছে। একই সঙ্গে এ বিষয়ে পরবর্তী বিস্তারিত..

নিয়ন্ত্রণহীন সড়ক দুর্ঘটনা এ ভয়াবহতা কি চলতেই থাকবে

হাওর বার্তা ডেস্কঃ দেশে সড়ক দুর্ঘটনার ব্যাপকতা যেন কিছুতেই রোধ করা যাচ্ছে না। গত মঙ্গলবার উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের কলেজ শাখার শিক্ষক-শিক্ষার্থীরা টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর বিস্তারিত..

করোনাভাইরাস এড়াতে মাংস রান্না করবেন যেভাবে

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাস মাছ-মাংসের মাধ্যমে ছড়িয়ে পড়তে পারে- এমন ধারণা থেকেই অনেকেই এ ধরনের খাবার খাওয়া বন্ধ করে দিচ্ছেন। এটি আসলে ঠিক নয়। বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও বিশেষজ্ঞ চিকিৎসক বিস্তারিত..