দারিদ্র বিমোচনের সবচেয়ে বড় ভূমিকা অর্থনীতিতে কৃষির গুরুত্ব: কৃষিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, কৃষির গুরুত্বের কথা আমরা সবাই জানি। বাংলাদেশের অর্থনীতিতে কৃষির গুরুত্ব অপরিসীম। বাংলাদেশের উন্নয়নে, দারিদ্র বিমোচনের সবচেয়ে বড় ভূমিকা কৃষি। যদিও বাংলাদেশের বিস্তারিত..

হাইকোর্ট বিভাগের এজলাস কক্ষগুলোতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি

হাওর বার্তা ডেস্কঃ সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগের এজলাস কক্ষগুলোতে জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি টাঙানো হচ্ছে। হাইকোর্টের রায় বাস্তবায়নের অংশ হিসেবে ইতিমধ্যে বিচারপতি তারিক উল হাকিমের নেতৃত্বাধীন হাইকোর্ট বেঞ্চ, বিচারপতি বিস্তারিত..

অষ্টম মুসলিম প্রধানমন্ত্রী হিসেবে শান্তিতে নোবেল পেলেন আবি আহমেদ

হাওর বার্তা ডেস্কঃ চলতি বছর শান্তিতে নোবেল জয় করেছেন ইথিওপিয়ার প্রধানমন্ত্রী আবি আহমেদ। আজ বিকাল তিনটা এ ঘোষণা দেয় নোবেল কর্তৃপক্ষ। শান্তিতে নোবেলজয়ী অষ্টম মুসলিম তিনি। তার আগে সাতজন মুসলিম বিস্তারিত..

দাবি মেনে নেওয়ার পর বুয়েটে আন্দোলনকোনো যৌক্তিকতা নেই : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা ইস্যুতে শিক্ষার্থীদের সব দাবি মেনে নেওয়ার পরও আন্দোলন চালিয়ে যাওয়ার কোনো যৌক্তিকতা নেই বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বিস্তারিত..

শেষ কার্ড খেলে দিয়েছেন নরেন্দ্র মোদি: ইমরান

হাওর বার্তা ডেস্কঃ কাশ্মীরের স্বায়ত্তশাসন বাতিল করে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তার শেষ কার্ডটি খেলে দিয়েছেন বলে মন্তব্য করেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। তিনি বলেছেন, মোদির ওই সিদ্ধান্ত কাশ্মীরি জনতা বিস্তারিত..

বুয়েটের শিক্ষকরা আগে থেকে উদ্যোগী হলে এ ঘটনা ঘটতো না

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যা প্রসঙ্গে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বুয়েটের ছাত্র, শিক্ষক ও অভিভাবকদের আগে থেকেই যদি একটু উদ্যোগ থাকতো, তাহলে এ বিস্তারিত..

বুয়েটে ছাত্ররাজনীতি নিষিদ্ধ করায় মাথা চাড়া দেবে অপশক্তি: জয়

হাওর বার্তা ডেস্কঃ বুয়েটে ছাত্ররাজনীতি নিষিদ্ধ করা সমাধান নয় মন্তব্য করে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় বলেছেন, এতে অপশক্তি মাথা চাড়া দিয়ে উঠবে। শনিবার (১২ অক্টোবর) সকালে ঢাকা বিস্তারিত..

এখন সবাই আ’লীগের নৌকায় উঠতে চায় চায়: তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, দল টানা তিন বার ক্ষমতায় থাকার কারণে এখন সবাই আওয়ামী লীগের হতে চায়। সবাই নৌকায় বিস্তারিত..

বাড়তি ফি আদায় করলে প্রতিষ্ঠানের এমপিও বাতিল হবে

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষা প্রতিষ্ঠানে অতিরিক্ত ভর্তি ও বাড়তি টিউশন ফি আদায় করলে প্রতিষ্ঠান প্রধান ও শিক্ষকের এমপিও বাতিলসহ চাকরি থেকে বরখাস্ত করার ঘোষণা দিতে যাচ্ছে শিক্ষা মন্ত্রণালয়। পাশাপাশি প্রতিটি বিস্তারিত..

বাড়তি ফি আদায় করলে প্রতিষ্ঠানের এমপিও বাতিল হবে

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষা প্রতিষ্ঠানে অতিরিক্ত ভর্তি ও বাড়তি টিউশন ফি আদায় করলে প্রতিষ্ঠান প্রধান ও শিক্ষকের এমপিও বাতিলসহ চাকরি থেকে বরখাস্ত করার ঘোষণা দিতে যাচ্ছে শিক্ষা মন্ত্রণালয়। পাশাপাশি প্রতিটি বিস্তারিত..