হোটেল থেকে শ্যাম্পুর বোতল চুরি করেন দীপিকা

বাঙালী কণ্ঠ নিউজঃ সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক ভিডিও প্রকাশ পায়, যেখানে হোটেল থেকে অনেকেই বিভিন্ন জিনিস নিজের ব্যাগে ভরে নিয়ে যান। এই তালিকায় যদি উঠে আসে দীপিকার মতো তারকাদের নাম, তাহলে বিস্তারিত..

অস্ট্রেলিয়া নাগরিকত্ব পেয়ে কেন নাচ শিখছেন শাবনূর

হাওর বার্তা ডেস্কঃ বাংলা চলচ্চিত্রের সুপারহিট নায়িকা শাবনূর। যদিও বর্তমানে ক্যারিয়ার থেকে অনেকটা দূরে আছেন তিনি। এরপরেও ভক্তদের ভালোবাসা ও বাংলা ছবির প্রতি টান তার মাঝে এখনো বেশ প্রবল। সিনেমার বিস্তারিত..

আতা গাছের পাতা দিবে মশা থেকে মুক্তি

হাওর বার্তা ডেস্কঃ চারিদিকে যখন মশা নিয়ে আতঙ্ক, তখন মশা মারতে ভেষজ ধূপ তৈরি করছেন ভারতের একদল বিজ্ঞানী। এই গবেষণায় দেশটির বর্ধমান বিশ্ববিদ্যালয়ের প্রাণীবিদ্যা বিভাগের গবেষকরা সাফল্য পেয়েছেন। এর আগে বিস্তারিত..

গাসিক মেয়রের সচিব ও তার স্ত্রী-ভাগ্নি ডেঙ্গুতে আক্রান্ত

হাওর বার্তা ডেস্কঃ মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলমের একান্ত সচিব ও জনসংযোগ কর্মকর্তা (প্রেষণে) ড. সেলিম শেখ এবং তার স্ত্রী ও ভাগ্নি ডেঙ্গু রোগে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তারা তিনজন ঢাকা মেডিকেল বিস্তারিত..

সাইফকে বিয়ে করতে চান পরিণীতি

হাওর বার্তা ডেস্কঃ এক সপ্তাহ পরই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে পরিণীতি চোপড়া ও সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত ‘জাবারিয়া জোড়ি’। তারই প্রচারণার অংশ হিসেবে এখানে সেখানে ঘুরে বেড়াচ্ছেন এই তারকা জুটি।এরই ধারাবাহিকতায় ভারতীয় বিস্তারিত..

ডিসেম্বরের মধ্যে রাজাকার–যুদ্ধাপরাধীর তালিকা: মোজাম্মেল হক

হাওর বার্তা ডেস্কঃ মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক আশা প্রকাশ করেছেন, আগামী ডিসেম্বর মাসের মধ্যে রাজাকার ও যুদ্ধাপরাধীদের তালিকা প্রকাশ করা হবে। তিনি বলেন, ‘আশা করছি ডিসেম্বরের বিস্তারিত..

বাঙালি তরুণী জিতলেন ‘মিস ইংল্যান্ড’ মুকুট

হাওর বার্তা ডেস্কঃ ‘মিস ইংল্যান্ড-২০১৯’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন ভারতীয় বংশোদ্ভূত এক বাঙালি তরুণী চিকিৎসক। চূড়ান্ত প্রতিযোগিতায় তিনি শ্রেষ্ঠত্বের এই মুকুট অর্জন করেন। ‘মিস ইংল্যান্ড’ বিজয়ী ওই তরুণীর নাম ভাষা মুখার্জি বিস্তারিত..

রাষ্ট্রের টাকায় ধনীর হজ

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে হজের জন্য সরকারি বরাদ্দ থাকে৷ এই সুবিধা নেয় সরকারি মালি থেকে আমলা, আইনপ্রণেতা থেকে স্থানীয় নেতা৷ ধনবানের হজের দায় কেন রাষ্ট্রের কাঁধে? গ্রামে বন্যা৷ শহরে ডেঙ্গু৷ বিস্তারিত..

একসঙ্গে মা হলেন একই হাসপাতালের ২০ নার্স

হাওর বার্তা ডেস্কঃ মার্কিন যুক্তরাষ্ট্রের এক শিশু হাসপাতালে ২০ জন নার্স মা হয়েছেন। মা হওয়ার অপেক্ষায় রয়েছেন আরও ১৬ জন। ইতোমধ্যে শিশু কোলে এসব নার্সদের ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে বিস্তারিত..

হাওরে ঘুরতে গিয়ে লাশ হয়ে ফিরলেন ব্যাংক কর্মকর্তা

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের করিমগঞ্জে বালিখলা ঘাট এলাকায় ধনু নদীতে গোসল করতে নেমে জাহিদ হাসান জিতু (২৮) নামে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার সুতারপাড়া ইউনিয়নের বালিখলা এলাকায় বিস্তারিত..