,

31

মোদির পক্ষে ছিল ভারতের নির্বাচন কমিশন

হাওর বার্তা ডেস্কঃ ভোটে জেতাই শেষ কথা নয়। নির্বাচন–‌পরবর্তী সময়ে বিজেতাকে ভোটাররা কী চোখে দেখছেন, সেটাও ভাবতে হয়। এমনটাই মনে করেন ভারতের নোবেলজয়ী অর্থনীতিবিদ ড.‌ অমর্ত্য সেন। মনে করিয়ে দিলেন, বিস্তারিত..

30

বঙ্গবন্ধুর প্রতিচ্ছবি আরুক মুন্সিকে ডাকলেন এমপি ফারুক খান

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-১ আসনের সংসদ সদস্য লে. কর্নেল (অব.) ফারুক খানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বঙ্গবন্ধুর জীবন্ত প্রতিচ্ছবি আরুক মুন্সি। অবিকল দেখতে জাতির জনক বিস্তারিত..

29

রাতের পার্টি মাতানো ডিজে তরুণীদের জীবন যেমন

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের অনেক দেশেরই আমোদপ্রিয় মানুষের কাছে বেশ পরিচিত ডি-জে বা ডিস্ক জকি। বাংলাদেশে একটা সময় পুরুষদের মধ্যে কাজটি সীমাবদ্ধ থাকলেও কয়েক বছর ধরে এর প্রতি আগ্রহ তৈরি বিস্তারিত..

28

অবশেষে প’র্নো ভিডিও নিয়ে মুখ খুললেন মাহি

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই সিনেমার অগ্নিকন্যা খ্যাত নায়িকা মাহিয়া মাহি। বিয়ের পর কিছুটা বিরতি নিয়ে ফের কাজ ফিরেছেন এই নায়িকা। কিন্তু ফিরতে না ফিরতেই হোঁচট খেতে হলো মাহিকে। কিছু দিন আগে বিস্তারিত..

27

রাজহাঁস বিক্রি করে ঈদের নতুন জামা কিনবে মাসুদ

হাওর বার্তা ডেস্কঃ মা-বাবার অনুমতিতে বাড়ির রাজহাঁস বিক্রি করে ঈদের নতুন জামা কিনবে মাসুদ। প্রয়োজন ও ইচ্ছে পূরণের লক্ষ্যে বাজারে আশা ভরা মন নিয়ে সে এসেছে হাঁস বেঁচতে। শিশু মাসুদ বিস্তারিত..

26

মন্ত্রিত্ব হারিয়ে বিএনপির কনসালট্যান্ট হতে চায়

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য, সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের বক্তব্য তুলে ধরে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ‘মাদক ব্যবসায়ী ও খাদ্যে ভেজালকারীরা সমাজের সবচেয়ে বড় বিস্তারিত..

25

পাহাড়ে বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি এবং বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মৃতদেহের খোঁজ মিলল যেভাবে

হাওর বার্তা ডেস্কঃ ১৯৮১ সালের ৩০ শে মে ভোররাতে রাষ্ট্রপতি জিয়াউর রহমান নিহত হন একদল সেনা সদস্যের হাতে। ঘটনার আগের দিন তিনি চট্টগ্রাম গিয়েছিলেন তাঁর প্রতিষ্ঠিত দল বিএনপির স্থানীয় নেতাদের বিরোধ বিস্তারিত..

24

সিলেটে কিশোরগঞ্জ জেলা সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ সিলেটে কিশোরগঞ্জ জেলা সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৯ মে) বিকেলে সিলেট শহরের হোটেল গার্ডেন ইনে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শাহজালাল বিজ্ঞান বিস্তারিত..

23

ইফতারে তরমুজের মিল্কশেক

হাওর বার্তা ডেস্কঃ গরমের এই সময়ে রোজা রাখার কারণে শরীরে পানিশূন্যতার ঘাটতি হতে পারে। এ কারণে ইফতারে পর্যাপ্ত পরিমাণে পানি ও তরল খাবার খাওয়া উচিত। এক্ষেত্রে তরমুজের মিল্কশেক শরীরে পানির বিস্তারিত..

Keep_Kidney_Healthy_rtvonline

কিডনি ভালো রাখতে যা খাবেন

হাওর বার্তা ডেস্কঃ আমরা অনেক ধরনের খাবারই খেয়ে থাকি। কিন্তু এমন কিছু খাবার আছে যেগুলো কিডনি ভালো রাখতে সহায়তা করে। দেখে নিন সেরকম কয়েকটি খাবারের নাম- আপেল: বলা হয়ে থাকে, প্রতিদিন বিস্তারিত..