মানুষের জীবন বাঁচাতে এগিয়ে এসেছিলাম: বীর নাঈম

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর বনানীতে এফআর টাওয়ারে অগ্নিকান্ডের ঘটনায় যখন হাজারো মানুষের হাহাকার, আর্তনাদ চলছিলো তখন ১৪ বছরের নাঈমের মনে হয়তো তাড়না বোধ কাজ করছিল, বিপদে পড়া মানুষের জন্য কিছু বিস্তারিত..

কিন্তু বিয়ে আর করা হলো না রাব্বীর

হাওর বার্তা ডেস্কঃ শীঘ্রই বিয়ে করার ইচ্ছা ছিল, এ জন্য নতুন বাড়ি করতে ইটও কিনেছিলেন। কিন্তু বিয়ে আর করা হলো না পাবনার সাঁথিয়া উপজেলার আর আতাইকুলা ইউনিয়নের চরপাড়া গ্রামের আমির বিস্তারিত..

দৌড়ে পালিয়েও ধর্ষণের হাত থেকে শেষ রক্ষা পেলো না ৭৫ বছরের বৃদ্ধা

হাওর বার্তা ডেস্কঃ বাড়ি থেকে দৌড়ে পালিয়েও ধর্ষণের হাত থেকে শেষ রক্ষা পেলো না ৭৫ বছরের এক বৃদ্ধা। বৃহস্পতিবার ভারতের মুজফফরনগরের নিকটবর্তী এক গ্রামে এমন একটি ভয়ংকর ঘটনা সামনে এল। ৭৫ বিস্তারিত..

কম্পিউটার বিজ্ঞানের নোবেল ‘টুরিং’ পুরস্কার পেলেন ৩ জন

হাওর বার্তা ডেস্কঃ এ বছর টুরিং পুরস্কার জিতেছেন কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই) বিশেষজ্ঞ জিওফ্রে হিন্টন, যশুয়া বেঙ্গিও এবং ইয়্যান লেকুন। এ পুরস্কারটিকে কম্পিউটার বিজ্ঞানের নোবেল পুরস্কার অভিহিত করা হয়। ব্রিটিশ বংশোদ্ভূত বিস্তারিত..

মালিকের লোভের আগুনে পুড়ে হতাহত হয়েছে নিরীহ মানুষ-তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আজ শুক্রবার রাজধানীর শিল্পকলা একাডেমিতে ওয়ার্ল্ড কমিউনিকেটরস কাউন্সিলের (ডব্লিউসিসি) বাংলাদেশ চ্যাপ্টারের উদ্বোধনী সম্মেলনে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, অনুসন্ধানে দেখা গেছে, ভবনটি (বনানীর এফ আর টাওয়ার) ‘নির্মাণবিধি বিস্তারিত..

সবুজ সমুদ্রের ঢেউয়ে দুলে উঠছে কৃষকের স্বপ্ন

হাওর বার্তা ডেস্কঃ বিস্তীর্ণ মাঠজুড়ে সবুজের সমারোহ। সমুদ্রের ছোট ছোট ঢেউয়ের মতো খেলে যাচ্ছে সবুজ ধানের পাতাগুলো। আর এমন সবুজ সমুদ্রের ঢেউয়ে দুলে উঠছে কৃষকের স্বপ্ন। কদিন পরেই সবুজ চারাগুলো বিস্তারিত..

১ লাখ শিশুকে কৃমিনাশক ট্যাবলেট খাওয়াবে রাসিক

হাওর বার্তা ডেস্কঃ ফাইলেরিয়াসিস নির্মূল ও কৃমি নিয়ন্ত্রণ কার্যক্রমের আওতায় এবার মহানগরীর ৪৮১ স্কুলের ৯৮ হাজার ৩৩ জন ছাত্র-ছাত্রীকে একটি করে কৃমিনাশক ট্যাবলেট খাওয়াবে রাজশাহী সিটি করপোরেশন (রাসিক)। আগামী ৬ বিস্তারিত..

খালেদা জিয়াকে কোনো আইনেই আটক রাখা যায় না : মির্জা ফখরুল

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কোনো আইনেই আটক রাখা যায় না বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ শুক্রবার (২৯ মার্চ) জাতীয় প্রেস ক্লাবে মহান বিস্তারিত..

আইএমএফ পার্লামেন্টারি সেমিনারে অংশগ্রহণ শেষে দেশে ফিরেছেন : স্পিকার

হাওর বার্তা ডেস্কঃ স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী আইএমএফ পার্লামেন্টারি সেমিনারে অংশগ্রহণ শেষে দেশে ফিরেছেন। ভারতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত সৈয়দ মোয়াজ্জেম আলী দিল্লি বিমানবন্দরে স্পিকারকে বিদায় জানান। শিরীন শারমিন চৌধুরী দিল্লিতে বিস্তারিত..

বনানীর অগ্নিকাণ্ডের ঘটনায় উদ্ধার অভিযান সমাপ্ত, নিহতদের পরিচয় প্রকাশ

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর বনানীর অগ্নিকাণ্ডের ঘটনায় উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করেছে ফায়ার সার্ভিস। আজ শুক্রবার (২৯মার্চ) দুপুরে এ ঘোষণা দেন ফায়ার সার্ভিসের পরিচালক (অপারেশন) মেজর একেএম শাকিল নেওয়াজ। তিনি বিস্তারিত..