ভারত চায় শক্তিশালী ও সমৃদ্ধ বাংলাদেশ: রাষ্ট্রপতি কোবিন্দ

হাওর বার্তা ডেস্কঃ ভারতের রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ বলেছেন যে শক্তিশালী, সমৃদ্ধ ও প্রগতিশীল বাংলাদেশ হচ্ছে ভারতের মৌলিক জাতীয় স্বার্থ। তিনি বলেন, দুই দেশই অভিন্ন চ্যালেঞ্জের মোকাবেলা করছে। সেজন্য আমাদের বিস্তারিত..

নেপালে বিমান দুর্ঘটনায় ক্ষতিপূরণ পেয়েছেন ১৯ জন

হাওর বার্তা ডেস্কঃ গত এক বছরে নেপালে ইউএস বাংলা বিমান দুর্ঘটনায় নিহত ৫১ যাত্রীর মধ্যে বীমার আর্থিক ক্ষতিপূরণ পেয়েছেন মাত্র ১৯ জন। ক্ষতিগ্রস্তদের আবেদনে সময়ক্ষেপণ এবং কাগজপত্র জটিলতায় ঝুলে আছে বিস্তারিত..

কিশোরগঞ্জের করিমগঞ্জে স্বাধীন বাংলার পতাকা উত্তোলন দিবস পালিত

হাওর বার্তা ডেস্কঃ ১১ মার্চ কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় স্বাধীন বাংলার পতাকা উত্তোলন দিবস। যথাযোগ্য মর্যাদায় করিমগঞ্জে দ্বিতীয়বারের মতো দিবসটি পালন করা হয়েছে। মুক্তিযুদ্ধ গনগবেষণা কেন্দ্র এই দিবস উদযাপনের সফল আয়োজন করে। বিস্তারিত..

কিশোরগঞ্জে সাড়া ফেলেছে মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষা কেন্দ্রে ভর্তি

হাওর বার্তা ডেস্কঃ পাঁচ বছরের ছোট্ট শিশু শ্রেয়সী চক্রবর্তী ধারা। তাঁর কচি কণ্ঠে মিষ্টি ছন্দে ছড়া আর গীতার শ্লোক মোহিত করে সবাইকে। বাবা চয়ন কুমার চক্রবর্তী জানান, তার মেয়ে ধারাকে বিস্তারিত..

শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নের দ্বারপ্রান্তে দেশ: আইজিপি

হাওর বার্তা ডেস্কঃ পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. জাবেদ পাটোয়ারী বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলাদেশের স্বপ্নকে বাস্তবায়নের দ্বারপ্রান্তে নিয়ে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী আমাদের শুধু স্বপ্নই বিস্তারিত..

আকাশ মেঘলাসহ আবহাওয়া শুষ্ক থাকবে

হাওর বার্তা ডেস্কঃ অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে, তবে ঢাকা ও সিলেট বিভাগে বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আজ সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার বিস্তারিত..

স্কুলের পাশে ইটভাটা স্বাস্থ্যঝুঁকিতে শিক্ষার্থীরা

হাওর বার্তা ডেস্কঃ বিদ্যালয় ঘেঁষে ইটভাটা। পাশেই মাটির স্তূপ। রয়েছে ইটের সারি। কিছু পোড়ানো, কিছু পোড়ানোর অপেক্ষায়। ভাটার চারপাশে জনবসতি ও ফসলি জমি। মাটি, খড়ি, ইট বোঝাই ট্রাকের পর ট্রাকের বিস্তারিত..

থমকে আছে মালয়েশিয়ার শ্রমবাজার

হাওর বার্তা ডেস্কঃ ডিসেম্বরের শুরু থেকে মালয়েশিয়ায় বাংলাদেশ থেকে নতুন করে কোনো শ্রমিক যাচ্ছে না। কিন্তু বাধাহীনভাবে ইন্দোনেশিয়া, ভারত, পাকিস্তান, মিয়ানমার, ভিয়েতনাম, ফিলিপাইন ও চীন থেকে নিয়মিতই শ্রমিক নিয়োগ দিচ্ছে বিস্তারিত..

ঢাবিতে আজ যা হয়, পুরো বাংলাদেশে সেটি কাল কিংবা পরশু হয়

হাওর বার্তা ডেস্কঃ আমরা যখন ক্রমাগত লিখে যাচ্ছিলাম- দয়া করে এই প্রজন্মের হৃদয়ের স্পন্দন বুঝার চেষ্টা করুন। আপনারা তখন ব্যস্ত মানুষজনকে স্বাধীনতাবিরোধী হিসেবে তকমা দিতে। তো, আমরা কেন ক্রমাগত লিখে বিস্তারিত..

কারেন্ট জালজুড়ে আটকে ছিল জাটকা

হাওর বার্তা ডেস্কঃ অব্যাহতভাবে সতর্কতামূলক প্রচারের পরও জাটকা নিধন বন্ধ করা যাচ্ছে না। কারেন্ট জাল দিয়ে জাটকা ধরতে নদীতে নেমে পড়ছেন জেলেরা। গতকাল সোমবার চাঁদপুরের মেঘনা ও পদ্মা নদীতে অভিযান বিস্তারিত..