ঝুঁকির মুখে ১০ কোটি ৪১ লাখ ভোটারের তথ্যভাণ্ডার

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘদিন ধরে ঝুঁকির মধ্যে রয়েছে ১০ কোটি ৪১ লাখ ভোটারের তথ্য সম্বলিত ডেটাবেজ বা তথ্যভাণ্ডার। ওরাকল এক্সাডেটা মেশিনের আটটি ডেটাবেজের সার্ভারের মধ্যে তিনটিতে বিপদ সংকেত দেখাচ্ছে। এছাড়া বিস্তারিত..

মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহাল না হওয়া পর্যন্ত আন্দোলনের ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ সরকারি চাকরিতে মুক্তিযোদ্ধা কোটা বাতিলের প্রতিবাদে রাজধানীর শাহবাগে অবস্থান নিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের ব্যানারে আন্দোলন করছে বেশ কয়েকটি সংগঠন। তারা অবিলম্বে প্রজ্ঞাপন বাতিল করে মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালের দাবি বিস্তারিত..

আবারও যান্ত্রিক ত্রুটি ইউএস বাংলার ফ্লাইটে

হাওর বার্তা ডেস্কঃ যান্ত্রিক ত্রুটির কারণে ইউএস বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইট কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশে সঠিক সময়ে যাত্রা করতে পারেনি। আজ শুক্রবার (০৫ অক্টোবর) দুপুর দুইটায় কক্সবাজার বিমানবন্দর থেকে ফ্লাইটটি বিস্তারিত..

সবজির দাম ৫ থেকে ১০ টাকা বেড়েছে

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর অধিকাংশ কাঁচাবাজারে গত সপ্তাহের তুলনায় গড়ে প্রতি কেজি সবজিতে ৫ টাকা থেকে ১০ টাকা বেড়েছে। শুক্রবার রাজধানীর জিগাতলা, রায়েরবাজার ঘুরে এমন চিত্র দেখা গেছে। বাজারে গিয়ে দেখা বিস্তারিত..

সালমাদের হারিয়ে সিরিজ পাকিস্তানের

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তানের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টিতে জিততে পারেনি বাংলাদেশের মেয়েরা। শুক্রবার কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৮ উইকেটে ৮১ রানেই গুটিয়ে বিস্তারিত..

মাটির নিচে ১৯ তলা হোটেল

হাওর বার্তা ডেস্কঃ চীনের সাংহাই শহরের কাছে সংজিয়াং জেলার খনি অঞ্চলে একটি ২১ তলা হোটেল হচ্ছে। হোটেলটির ১৯ তলাই মাটির নিচে  থাকবে। আর উপরে থাকবে মাত্র দুটি তলা। নির্মাণাধীন এই বিস্তারিত..

খালেদার মুক্তি দাবিতে রিজভীর নেতৃত্বে বিক্ষোভ

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীতে রিজভীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি। শুক্রবার দুপুর পৌনে ১টায় রাজধানীর বিজয়নগর পানির ট্যাংকির সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু বিস্তারিত..

জঙ্গিদের টার্গেট ছিল চট্টগ্রাম আদালত ভবন

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রামের মীরসরাইয়ের ‘জঙ্গি আস্তানা’ থেকে দু’জনের ছিন্নভিন্ন লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুর পৌনে ১২টার দিকে এক ব্রিফিংয়ে এ কথা জানিয়েছেন র‍্যাব-৭ এর অধিনায়ক শাফায়াত জামিল ফাহিম। বিস্তারিত..

মাহি-রোকনের ছবি আজ

হাওর বার্তা ডেস্কঃ আজ (৫ অক্টোবর) মুক্তি পাচ্ছে মাহিয়া মাহি ও নবাগত নায়ক রোকনের ছবি ‘পবিত্র ভালোবাসা’। ‘খায়রুন সুন্দরী’-খ্যাত নির্মাতা এ কে সোহেল এ ছবির পরিচালক। জানা গেছে, এটি সারাদেশের বিস্তারিত..

১৫ অক্টোবর বিক্ষোভ করবে বাংলাদেশ শিক্ষক সমিতি

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষক দিবসে জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে শিক্ষক গ্রেফতারের প্রতিবাদে এবং চাকরি জাতীয়করণের দাবিতে আগামী ১৫ অক্টোবর সারাদেশে জেলা সদরে বিক্ষোভের ডাক দিয়েছে বাংলাদেশ শিক্ষক সমিতি। এছাড়া একই বিস্তারিত..