রাজধানীর ৪০ শতাংশ সড়ক দখলে ৪ লাখ প্রাইভেটকার

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর সড়কগুলোতে চলাচল করে গণপরিবহন। এ পরিবহনে আসন থাকে ৪৫টির মত। তাছাড়াও ৮-১০ জনকেও দাড়া করিয়ে নিচ্ছে তারা। সে হিসাবে পরিবহনের একটি বাসে ৫০-৫৫ জন ভ্রমণ করতে বিস্তারিত..

যেভাবে সিনেমায় আসলেন জিৎ

হাওর বার্তা ডেস্কঃ জিতেন্দ্র মদনানী (জিৎ)। বর্তমানে বাংলা ছবির অন্যতম সুপারস্টার। কোটি কোটি ভক্তের হুদয়ে স্থান করে নিয়েছে তার অভিনয় শিল্প দিয়ে। তিনি ২৪শে জানুয়ারি ২০১১ সালে স্কুলশিক্ষক মোহনা রতলানীকে বিস্তারিত..

রোহিঙ্গা সংকট এবং বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ মায়ানমারের মতিগতি ভালো নয়। বাংলাদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গা উদ্বাস্তুদের ফিরিয়ে নেয়ার বিষয়টিতে কোনো গতি নেই। যেটুকু আছে তা কচ্ছপতির চেয়েও কম। এক্ষেত্রে মায়ানমারের সরকারের অলিখিত প্রধান অং বিস্তারিত..

খালেদার খনি দুর্নীতি মামলার চার্জ গঠন শুনানি পেছাল

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ ১১ জনের বিরুদ্ধে বড়পুকুরিয়া কয়লাখনি দুর্নীতির মামলায় চার্জ গঠন শুনানি পিছিয়ে ২৫ অক্টোবর ধার্য করেছেন আদালত। রোববার মামলাটির চার্জ গঠনের বিষয়ে শুনানির জন্য বিস্তারিত..

হাঁপানি নিরাময়ে সহজ সমাধান ‘লবঙ্গ’

হাওর বার্তা ডেস্কঃ শীত আপনি গায়ে টের না পেলেও কিন্তু এখন পুরোদমে শীতের বাতাস বইছে। সুস্থ মানুষের এই সময় তেমন কোনো সমস্যা না হলেও হাঁপানি রোগীদের জন্য এই সময়টা খুবই বিস্তারিত..

আজ অনন্য এই রেকর্ডটির অপেক্ষায় মেসি

হাওর বার্তা ডেস্কঃ আজ রোববার জিরোনার বিপক্ষে লা লিগার ম্যাচটিতে কি খেলবেন লিওনেল মেসি? প্রশ্নটা উঠছে। কারণ, বার্সেলোনা ৬ দিনে ৩টি ম্যাচ খেলেছে। আজ তাই বার্সেলোনা কোচ আর্নেস্তো ভালভার্দে রোটেশন বিস্তারিত..

কিশোরগঞ্জে নদী বাঁচাতে পদযাত্রা ও মানববন্ধন

হাওর বার্তা ডেস্কঃ নদী থেকে নির্বিচারে বালু উত্তোলন বন্ধ করো- এ দাবি জানিয়ে নদী বাঁচাতে কিশোরগঞ্জে পদযাত্রা ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। আজ রবিবার নরসুন্দা ডট কমের সহযোগিতায় রিভার বিস্তারিত..

ডায়াবেটিস নিয়ন্ত্রণ করে রসুন

হাওর বার্তা ডেস্কঃ রান্নার অন্যতম উপকরণ রসুন স্বাস্থ্যের জন্য দারুন উপকারী। এতে বিভিন্ন ধরনের খনিজ যেমন-ফসফরাস, ক্যালসিয়াম, পটাশিয়াম, আয়রন এবং কপার রয়েছে। রোগ প্রতিরেধ ক্ষমতা থেকে শুরু করে হজমশক্তি বাড়ানো, বিস্তারিত..

১০ জেলায় নতুন ডিসি নিয়োগ

হাওর বার্তা ডেস্কঃ ১০ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার। আজ রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে বরগুনা, পিরোজপুর, ব্রাহ্মণবাড়িয়া, টাঙ্গাইল, নড়াইল, নাটোর, চুয়াডাঙ্গা, মাগুরা, সাতক্ষীরা ও বগুড়ায় ডিসি নিয়োগ বিস্তারিত..

উন্নয়নের বার্তা জনগণের কাছে তুলে ধরার আহ্বান স্পিকারের

হাওর বার্তা ডেস্কঃ স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বর্তমান সরকারের সূচিত উন্নয়নের বার্তা জনগণের কাছে তুলে ধরতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন। আজ রবিবার নিজ নির্বাচনী এলাকা পীরগঞ্জের ৩ নম্বর বড়দরগাহ বিস্তারিত..