তথ্যপ্রযুক্তি বিভাগের সচিব হলেন জুয়েনা আজিজ

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগে নতুন সচিব নিয়োগ দিয়েছে সরকার। পরিকল্পনা কমিশনের সদস্য (সচিব) বেগম জুয়েনা আজিজকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সচিব হিসেবে বদলি করা হয়েছে। আজ বিস্তারিত..

বিএনপিকে কোনো সুযোগ দেবেন না : ইমাম

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তান ও চীনের স্বপক্ষের রাজনৈতিক দল আখ্যা দিয়ে বিএনপিকে কোনো সুযোগ না দিতে নয়াদিল্লিকে অনুরোধ জানিয়েছেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম। সম্প্রতি ভারতের কয়েকটি নীতিনির্ধারণী সংস্থা বিস্তারিত..

নকিয়া এক্স৬ স্মার্টফোন প্রেমীদের জন্য সুখবর

হাওর বার্তা ডেস্কঃ এ বছরের বহুল আলোচিত স্মার্টফোন ‘নকিয়া এক্স৬’। নকিয়া প্রথমবারের মতো এতে নচওয়ালা বেজেললেস ডিজাইন ব্যবহার করেছে। এছাড়া এতে প্রথমবাবের মতো কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহার করা হয়েছে। নকিয়াপ্রেমীদের জন্য বিস্তারিত..

১৫ বছর পর আবুল খায়েরকে ফিরে পেয়েছেন তার পরিবার

হাওর বার্তা ডেস্কঃ ১৫ বছর পর আবুল খায়েরকে ফিরে পেয়েছেন তার পরিবার। আজ রোববার সকালে সাতক্ষীরার পাটকেলঘাটা থানার ত্রিশমাইল এলাকায় ছেলে, ভাই ও নাতির সঙ্গে দেখা হওয়ার পর আবেগঘন পরিবেশের বিস্তারিত..

হজযাত্রা : উদ্বোধনী ফ্লাইটের ৮২১ জনের প্রস্তুতি সম্পন্ন

হাওর বার্তা ডেস্কঃ আগামী ১৪ জুলাই থেকে হজ ফ্লাইট শুরু হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওইদিন আনুষ্ঠানিকভাবে হজ ফ্লাইট উদ্বোধন করবেন। উদ্বোধনী দিনে দু’টি ফ্লাইটে সরকারিভাবে যে ৮২১ হজযাত্রী যাবেন তাদের বিস্তারিত..

বন্যার অবনতি উত্তরাঞ্চলে

হাওর বার্তা ডেস্কঃ তিস্তা, যমুনা ও ব্রহ্মপুত্রের পানি বৃদ্ধি পাওয়ায়, উত্তরাঞ্চলে বন্যার অবনতি হয়েছে। গাইবান্ধা, জামালপুর ও সিরাজগঞ্জে প্রতিদিনই পান্দিবন্দি হচ্ছে হাজার হাজার মানুষ। দেখা দিয়েছে নদীভাঙন। তবে, সিলেটে পরিস্থিতির বিস্তারিত..

শেষ মুহূর্তে ভেঙে গেল অভিনেতা মিঠুনের ছেলের বিয়ে

হাওর বার্তা ডেস্কঃ দুই বাংলার জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তী মিমোর বিয়ে শেষ প‌র্যন্ত ভেঙে গেল। গতকাল শনিবার তামিলনাড়ুর নীলগিরি জেলার উধগমন্ডলমের একটি হোটেলে বিয়ের আয়োজন করা হয়েছিল। বিস্তারিত..

হামলাসহ ৪ অন্যায়ের শিকার কোটা আন্দোলনকারীরা

হাওর বার্তা ডেস্কঃ সরকারি চাকরিতে কোটা সংস্কারের দাবিতে আন্দোলনে নামা শিক্ষার্থীরা হামলাসহ চারটি অন্যায়ের শিকার বলে শিক্ষকদের একটি প্রতিবাদী সমাবেশ থেকে বলা হয়েছে। আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনার নিন্দা জানিয়েছেন বিস্তারিত..

বিজ্ঞান ও কারিগরি শিক্ষার ওপর গুরুত্ব দিচ্ছে সরকার

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, প্রযুক্তি জ্ঞান সম্পন্ন জাতি গড়তে বিজ্ঞান ও কারিগরি শিক্ষার ওপর গুরুত্ব দিচ্ছে বর্তমান সরকার। তাই মেধাবীদের উৎসাহিত করতে প্রত্যন্ত অঞ্চল থেকে খুঁজে বের বিস্তারিত..

পাঁচ দিনের সফরে সিঙ্গাপুর যাচ্ছেন এরশাদ

হাওর বার্তা ডেস্কঃ নিয়মিত চেক-আপের জন্য পাঁচ দিনের সফরে সিঙ্গাপুর যাচ্ছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। আগামীকাল সোমবার ৯ জুলাই  সকাল ৮টা ২৫ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে হযরত বিস্তারিত..