খালেদা জিয়ার জামিন আগামী রোববারেই মঞ্জুর হবে

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, বিচারের নিয়ম-নীতিতেই বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন আগামী রোববারেই মঞ্জুর হবে। জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে আজ শুক্রবার দুপুরে বিস্তারিত..

অস্ট্রেলিয়ার উপপ্রধানমন্ত্রীর পদত্যাগ

হাওর বার্তা ডেস্কঃ যৌন কেলেঙ্কারির ঘটনায় ফেঁসে অস্ট্রেলিয়ার উপপ্রধানমন্ত্রী বার্নাবি জয়েস পদত্যাগের ঘোষণা দিয়েছেন। আগামী সোমবার পদত্যাগ করবেন বলে আজ শুক্রবার তিনি ঘোষণা দেন। যৌন হেনস্তা এবং সাবেক এক সহকর্মীর সঙ্গে বিস্তারিত..

আওয়ামী লীগ চায় খালেদা জিয়াসহ বিএনপি নির্বাচনে আসুক বলেছেন : নাসিম

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আওয়ামী লীগ চায় খালেদা জিয়াসহ বিএনপি নির্বাচনে আসুক। আজ শুক্রবার দুপুরে নওগাঁর পত্নীতলা উপজেলার খিরশিন মা ও শিশু কল্যাণ বিস্তারিত..

জেনে নিন কোলেস্টেরলের কমতে সাহায্য করে এমন কিছু খাবারের

হাওর বার্তা ডেস্কঃ কোলেস্টেরলের কারণে হৃদরোগ ও হার্ট অ্যাটাকের মতো কার্ডিওভাস্কুলার রোগ হওয়ার ঝুঁকি বৃদ্ধি পায়। পাশাপাশি দেখা দিতে পারে নানা সমস্যা। তাই এর মাত্রা নিয়ন্ত্রণে রাখা খুবই জরুরি। জেনে বিস্তারিত..

প্রশ্ন ফাঁস রোধে সকলের কাছে সহযোগিতা চাইলেন শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রশ্ন ফাঁস রোধে শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থী, শিক্ষাবিদ,সুশীল সমাজসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা চেয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। তিনি বলেন, ‘প্রশ্ন ফাঁসের এখন যে পরিস্থিতি তা রোধ করা আমাদের বিস্তারিত..

শাকিব খানের দল ৪-১ গোলে জিতে গেল

হাওর বার্তা ডেস্কঃ ফুটবল খেললেন নায়ক শাকিব খান। সিনেমায় নয়, বাস্তবে এবং ৪ গোলে জয়ীও হল তার দল!  অধিনায়কের গুরুদায়িত্বও পালন করেছেনও তিনি। মাঠের অন্যান্য খেলোয়াড়দের নির্দেশনা দিয়েছেন। ম্যাচ জয় বিস্তারিত..

রোহিঙ্গাদের নিজ দেশে প্রত্যাবর্তনে সিঙ্গাপুরের সহযোগিতা চেয়েছেন : রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ মিয়ানমার থেকে জোরপূর্বক বাস্তুচ্যুত রোহিঙ্গাদের নিজ দেশে প্রত্যাবর্তনে সিঙ্গাপুরের সহযোগিতা চেয়েছেন বাংলাদেশের রাষ্ট্রপতি আবদুল হামিদ। সিঙ্গাপুরের প্রেসিডেন্ট হালিমা ইয়াকুব শুক্রবার সেখানে অবস্থানরত আবদুল হামিদকে ফোন করলে তিনি রোহিঙ্গা বিস্তারিত..

জেনে নিন ওজন বাড়ায় যেসব ফল

হাওর বার্তা ডেস্কঃ ফল খেতে কমবেশি সবাই পছন্দ করেন। কিন্তু যারা ওজন নিয়ন্ত্রণে রাখতে বা কমাতে চান, তাদের ফল খাওয়ার বিষয়ে কিছু বিষয় অবশ্যই মেনে চলা উচিত। অনেকের ধারণা, ফল বিস্তারিত..

বিএনপির গণতান্ত্রিক আন্দোলনে বাধা দেয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ জ্বালাও-পোড়াও রাজনীতি বন্ধ করলে বিএনপির গণতান্ত্রিক আন্দোলনে বাধা দেয়া হবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। আজ শুক্রবার দুপুরে রাজধানীর জাতীয় ক্রীড়া পরিষদে দাবা প্রতিযোগিতার উদ্বোধনী বিস্তারিত..

আড়ালে চলে যাচ্ছে সেই বাবুই পাখি

হাওর বার্তা ডেস্কঃ ‘বাবুই পাখিরে ডাকি, বলিছে চড়াই, কুঁড়ে ঘরে থেকে কর শিল্পের বড়াই, আমি থাকি মহাসুখে অট্টালিকা পরে তুমি কত কষ্ট পাও রোধ, বৃষ্টির, ঝড়ে।’ কবির সেই কবিতাটি এখন বিস্তারিত..