স্বাস্থ্য অধিদফতরের নতুন মহাপরিচালক আবুল কালাম

স্বাস্থ্য অধিদফতরের নতুন মহাপরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ। রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য অধিদফতরের পারসোনাল শাখা ২ এর উপসচিব এ কে এম ফজলুল হক বিস্তারিত..

৭ অক্টোবর এমবিবিএস : ৪ নভেম্বর ডেন্টাল ভর্তি পরীক্ষা

আগামী ৭ অক্টোবর এমবিবিএস ও ৪ নভেম্বর ডেন্টাল ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। রোববার স্বাস্থ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে এমবিবিএস ও বিডিএস পৃথকভাবে গ্রহণের এ সিদ্ধান্ত হয়। সভায় উপস্থিতদের বিস্তারিত..

বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেয়ার আগে দুইবার ভাবুন : গ্র্যান্ড মুফতি

বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেয়ার আগে দুইবার চিন্তা করতে তরুণ দম্পতিদের প্রতি আহ্বান জানিয়েছেন সৌদি আরবের গ্র্যান্ড মুফতি শেখ আবদুল আজিজ আল-আশ শেইখ। পুনরায় সংসার চালিয়ে যেতে একেবারেই ব্যর্থ হলেই কেবল এ বিস্তারিত..

মরার আগে মরতে চাই না : শেখ হাসিনা

২১ অাগস্ট গ্রেনেড হামলায় নিহতদের প্রতি শ্রদ্ধা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মৃত্যুর ভয় পাই না। ওপরে আল্লাহ ছাড়া কারো কাছে আমি মাথানত করি না। শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যেই ২০০৪ বিস্তারিত..

উদাসী পাখি

ওরে ও উদাসী পাখি উদাস কেন তুই মনের মাঝে গোপন করলি অশ্রু সিক্ত তুই। আপন ভাইবা যারে তুই দিলি দিলে ঠাঁই ধোকা দিয়া চইলা গেলো ভাটির নৌকা বাই। আদর সোহাগ বিস্তারিত..

এটা জানলেই আপনি বিনা ভিসায় যেতে পারবেন বিদেশ

অনেকেই ঘুরে বেড়াতে পছন্দ করেন। সামর্থ্য অনুসারে কখনো দেশে আবার কখনো বিদেশেও যাওয়া হয়। দেশে ঘোরার জন্য পাসপোর্টের প্রয়োজন না থাকলেও বিদেশ ভ্রমণের জন্য প্রয়োজন হয়। সঙ্গে লাগে ভিসা। কিন্তু বিস্তারিত..

চশমা পরা থাকলে নেত্রীকে ঘটনাস্থল থেকে নেয়া যেত না

‘চশমা পরা থাকলে সেদিন ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে সুধাসদন পর্যন্ত হয়তো নেয়া যেত না নেত্রী শেখ হাসিনাকে। কারণ, তিনি ২১ আগস্ট গ্রেনেড হামলায় হতাহতদের ছেড়ে বিস্তারিত..

আব্বা রাষ্ট্রপতি হয়েও বিচার দেখে যেতে পারলেন না : ময়না

২০০৪ সালের ২১ আগস্ট ছিল শনিবার। সে সময় সাধারণত প্রতি শনিবার আব্বা সাবেক রাষ্ট্রপতি প্রয়াত মো. জিল্লুর রহমান এবং আম্মা আওয়ামী লীগের তৎকালীন মহিলাবিষয়ক সম্পাদক প্রয়াত আইভী রহমানের সঙ্গে আমরা বিস্তারিত..

জনমতে ট্রাম্পের চেয়ে ৮ পয়েন্টে এগিয়ে হিলারি

মার্কিন যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচন নিয়ে উত্তেজনা এখন তুঙ্গে। এই নিয়ে চলছে নানা পর্যালোচনা ও জরিপ। সর্বশেষ জরিপে ডেমোক্রেটিক দলের প্রার্থী হিলারি ক্লিনটন জনমত জরিপে প্রতিদ্বন্দ্বী রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের বিস্তারিত..

শেখ হাসিনাই শেষ শক্তি

খুজিস্তা নূর ই নাহারীন মুন্নী: একজন শেখ হাসিনাই শেষ শক্তি।যারা তার কঠোর সমালোচক, তারাও মানবেন যে- বঙ্গবন্ধু হত্যার পর বাংলাদেশের বুকে যে ঘোর অন্ধকার নেমেছিলো, তা থেকে দেশ আলোর পথে বিস্তারিত..