হাসপাতাল থেকে আবারো জেলে ব্যারিস্টার শাকিলা

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের যুগ্ম সম্পাদক ও সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার শাকিলা ফারজানাকে এক দিনের মাথায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে আবার কারাগারে ফেরত আনা হয়েছে। শনিবার দুপুর দেড়টার দিকে তাকে বিস্তারিত..

জেনে নিন, কোন সাতটি রোগের মহাওষুধ আরবের খেজুর

আমাদের দেশে সৌদি আরবের খেজুর সারা বছর পাওয়া গেলেও মূলত রমজান মাস ছাড়া ফলটি খুব একটা কেউই খায় না। সারা বছর কম খাওয়ার ফলে রমজান মাসে ফলটির চাহিদা বেড়ে যায় বিস্তারিত..

বনশ্রীতে একটি বাসা থেকে ১০ শিশু উদ্ধার

রাজধানীর রামপুরা বনশ্রীর একটি বাসায় অভিযান চালিয়ে ১০ শিশুকে উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার করা শিশুরা এখন রামপুরা থানা হেফাজতে রয়েছে। তাদের আটকেরে রাখার অভিযোগে সে বাসা থেকে চারজনকে গ্রেফতার করা বিস্তারিত..

এগিয়ে যাচ্ছে বাংলাদেশ : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, “আমরা দেশের কল্যাণ ও উন্নয়নের জন্য রাষ্ট্র পরিচালনা করি। আমরা মহান মুক্তিযুদ্ধে বিজয় অর্জন করেছি। আমরা বিজয়ী জাতি। এই মর্যাদা যেন বিশ্ব আসনে প্রতিষ্ঠিত করতে পারি।” বিস্তারিত..

মাকে জড়িয়ে কাঁদলেন আরিফ

কয়েক মাস ধরে ঢাকা মেডিক্যালের প্রিজন সেলে চিকিৎসাধীন ছিলেন তিনি। মঙ্গলবার তাকে মেডিক্যাল থেকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে অ্যাম্বুলেন্স করে তাকে সিলেট কেন্দ্রীয় কারাগারে নেয়া হয়। বিস্তারিত..

আমি ছাত্র হলে সবার আগে ‘ভ্যাট’ দিতাম: শিক্ষাসচিব

আমি যদি ছাত্র হতাম, তাহলে সবার আগে ভ্যাট দিতাম বলে মন্তব্য করেছেন শিক্ষাসচিব নজরুল ইসলাম খান। তিনি শনিবার দুপুরে বাংলা একাডেমি মিলনায়তনে আয়োজিত বিতর্ক প্রতিযোগিতা ‘বিতর্ক বিকাশ’-এর চূড়ান্ত পর্ব ও বিস্তারিত..

মৃত হাজীর পরিবারকে ১০ লাখ টাকা করে দেবে ভারত

সৌদি আরবের মক্কায় মৃতের সংখ্যা ১০০ ছাড়িয়ে গেছে। শেষ খবর অব্দি ১০৭ জন প্রাণ হারিয়েছেন। আহতের সংখ্যা ১৫০৷ এর মধ্যে পশ্চিমবঙ্গের শিল্পশহর আসানসোলের এক ব্যক্তিও রয়েছেন। জখম হয়েছেন এ রাজ্যের বিস্তারিত..

মক্কায় ২৭ বাংলাদেশি হজযাত্রী মারা গেছেন

পবিত্র হজ পালনের উদ্দেশ্যে সৌদি আরব এসে মক্কা আল মোকাররমায় মারা গেছেন নারীসহ আরো দুই বাংলাদেশি হজযাত্রী। এ নিয়ে এ বছর সৌদিতে বাংলাদেশি হজযাত্রীর মৃতের সংখ্যা দাঁড়ালো ২৭ জনে। এর বিস্তারিত..

সালমানের প্রেমিকা হবেন না আনুশকা

য নায়িকা খোঁজা হচ্ছে। তবে এর জন্য যাচাই বাছাই করে ঠিক করা হয়েছিল আনুশকা শর্মাকে। অথচ স্বয়ং আনুশকাই জানেন না তা। টুইটারে সালমানের সঙ্গে অভিনয়ের সংবাদ অস্বীকার করেছেন এই অভিনেত্রী। বিস্তারিত..

শেখ হাসিনার অধীনে উপনির্বাচনে অংশ নেয়ার কারণ ব্যাখ্যা করলেন কাদের সিদ্দিকী

আব্দুল লতিফ সিদ্দিকীর আসন টাঙ্গাইল-৪ (কালিহাতী) থেকে উপ নির্বাচনে অংশ নেয়ার ঘোষণা দিয়েছেন কৃষক শ্রমিক জনতা লিগের নেতা বঙ্গবীর কাদের সিদ্দিকী। শনিবার বিকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে তিনি এ ঘোষণা দেন বিস্তারিত..