বৈশাখী আয়োজনে কেক্রাফট

“এসো হে বৈশাখ এসো হে বৈশাখ” এসো বাঙালীর সাজে, দেখা হবেই হবে পহেলা বৈশাখে……

কে ক্র্যাফ্ট এবারের পহেলা বৈশাখে নতুন নতুন ডিজাইনের পোশাক নিয়ে তাদের বৈশাখ প্রস্তুতি সম্পন্ন করেছে। আমাদের দেশের ট্রাডিশনাল ফোক মোটিফ ও সূচি কর্মকে আধুনিকভাবে উপস্থাপনের জন্যে ‘কে ক্র্যাফ্ট” ডিজাইন ষ্টুডিও কাজ করে যাচ্ছে প্রতিনিয়ত। দেশের প্রধান প্রত্যেকটি তাঁত অঞ্চল, প্রায় প্রতিটি কারুশিল্প এলাকায় কেক্র্যাফ্ট কর্মী বাহিনীর অক্লান্ত পরিশ্রম, ডিজাইন ষ্টুডিওর মেধা-মনন এবং ক্রেতাদের ভালোবাসা ও সমর্থনে কে ক্র্যাফ্ট ২৫ বছর ধরে এগিয়ে চলেছে।

প্রতিটি ‘কে ক্র্যাফ্ট’ আউটলেটে পাওয়া যাবে নতুন নতুন ডিজাইনের শাড়ি, সালোয়ার-কামিজ, টপ্স, লংকুর্তা, স্কার্ট-টপ্স,পাঞ্জাবী, শার্ট, টি-শার্ট, ফতুয়া, বাচ্চাদের পোশাকসহ- নানা উপহার সামগ্রী ও ঘর সাজাবার বৈশাখী অনুসঙ্গ।

রংয়ের ক্ষেত্রে উজ্জল নীল, নেভীব্লু, মেরুন, ম্যাজেন্টা, গোলাপী, বেগুনী, ব্রাউন, সাদা, লাল, সবুজ, অফ হোয়াইট, বাসন্তীহলুদ, সী-গ্রীন, ফিরোজা, কমলা, বিস্কুট, রংয়ের উপস্থাপনা। যেহেতু বৈশাখে, পোশাকে বৈচিত্র বেশি থাকে, তাই একে বর্ণময় করতে মুটামুটি সকল মৌলিক রং ব্যবহার করা হয়। পহেলা বৈশাখে কে ক্র্যাফ্ট ট্রাডিশনাল ফোক, জ্যামিতিক, ফুলেল, জামদানী,ক্রীট, মধুবনী, সরা আর্ট, ঐতিহ্যবাহী মোটিফ ব্যবহার করা হয়েছে। পোশাকের কাট, প্যাটার্ন, ফিনিশিং-এ নতুনত্ব ও ভিন্নতা আনা হয়েছে। কাটওয়ালা কামিজ, সিঙ্গেল কামিজ, সারারা কামিজ।

এছাড়াও রয়েছে সেরওয়ানী কাট, অঙ্গারাখাঁ কাট, কামিজ, টপস বা কুর্তির ক্ষেত্রে কাপ্তান, সি কাট লং কুর্তি । এবারের বৈশাখে প্রচুর সিরিজ প্রোডাক্ট/ ফ্যামিলি প্রোডাক্ট/ জোড়া পোশাক পাওয়া যাবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর