,

Untitled-1

রাষ্ট্রপতি আবদুল হামিদের উপহার পেলেন শিল্পী সাহিত্যিক ও সাংস্কৃতিক কর্মীরা

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে মহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদ’র পক্ষ থেকে উপহার পেলেন শিল্পী সাহিত্যিক ও সাংস্কৃতিক কর্মীরা।  ৬ জুন সন্ধ্যায় কিশোরগঞ্জ জেলা শিল্পকলা একাডেমিতে মহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদ’র পুত্র রাসেল আহমেদ তুহিনের সহযোগিতায় এ উপহার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় দেলোয়ার হোসেন শামীম এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, কিশোরগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মীর আমিনুল ইসলাম সোহেল, থিয়েটার ফোরাম কিশোরগঞ্জের সভাপতি কোহিনূর আফজল, বাংলাদেশ কেন্দ্রীয় আবৃত্তি পরিষদের কার্যকারী সদস্য ম.ম. জুয়েল, অ্যাডভোকেট এ কে এম নজরুল ইসলাম জুয়েল, কিশোরগঞ্জ প্রেসক্লাবের সদস্য সচিব মনোয়ার হোসেন রনি, ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থার সাবেক সদস্য শুভ আল মাহমুদ,এসময় আরো উপস্থিত ছিলেন
এডভোকেট আবুল কাওসার মিল্কি, এডভোকেট এহতাশামুল হক চৌধুরি জুয়েল, ফৌজিয়া জলিল ন্যান্সি, সাংস্কৃতিক ব্যক্তিত্ব মানুষ কর, গণেশ পন্ডিত, বাবু নারায়ন চন্দ্র দৈ, নূরে আলম সিদ্দিকী সবুজ, ও নিত্য শিল্পী টুনটুন প্রমুখ।

বক্তারা বলেন, কিশোরগঞ্জ শিল্প, সাহিত্য ও সাংস্কৃতিক অঙ্গনে মহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদ গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন।

এ সময় শিল্প, সাহিত্য ও সাংস্কৃতিক অঙ্গনের ব্যাক্তিরা মহামান্য রাষ্ট্রপতি পুত্র রাসেল আহমেদ তুহিনের কাছে সাংস্কৃতিক সাহিত্যিক প্রেমিকদের একটি কমিটি করে দেওয়ার জোর দাবি জানান।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর