,

2

অষ্টগ্রামে ফ্যাশন সচেতনদের জন্য চালু হলো ভাটির রানি ফ্যাশন হাউজ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের অষ্টগ্রামে ভাটির রানি ফ্যাশন হাউজ শো-রুমের যাত্রা শুরু হয়েছে। গত ৪ সেপ্টেম্বর বিকালে মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে এ ব্যবসা প্রতিষ্ঠানটির শুভ উদ্বোধন করা হয়।

তরুণ-তরুণীদের পছন্দ, রুচি, ফ্যাশন ও চাহিদার বিষয়টি বিবেচনা করে হাওরাঞ্চলে হাল ফ্যাশনের নতুন দিগন্তের সূচনা করবে ভাটির রানি ফ্যাশন হাউজ।

ভাটির রানি ফ্যাশন হাউজের ম্যানেজার আশরাফুল আলম বলেন, “অষ্টগ্রামসহ হাওরাঞ্চলে রয়েছে নতুন প্রজন্মের প্রতিনিধিত্বকারী হাজার হাজার তরুণ-তরুণী। আমরা খেয়াল করে দেখেছি এদের মধ্যে মাত্র কিছু সংখ্যক তরুণ-তরুণী ফ্যাশনেবল কাপড় ও জুতা ব্যবহার করেন যা সংগ্রহ করা হয় কিশোরগঞ্জ ও ঢাকা থেকে।

বাকি তরুণ-তরুণীরা ইচ্ছা, শখ ও সাধ্য থাকা সত্বেও ফ্যাশনেবল কাপড় ও জুতা পরিধান করতে পারে না শুধুমাত্র এসবের সহজলভ্যতার জন্য।

এ বিষয়টির প্রতি নজর দিয়ে আমরা তাদের হাতের নাগালে পৌছে দেব দেশের আপডেটেড মডেল ও ডিজাইনের ফ্যাশনেবল কাপড় ও জুতাসহ আরো বিভিন্ন ফ্যাশনেবল পণ্য।”

তিনি বলেন, ফ্যাশনেবল এসব পণ্যের মধ্যে ছেলে ও মেয়েদের টি-শার্ট, ছেলেদের ট্রাউজার, থ্রি-কোয়ার্টার এবং ছেলে-মেয়ে উভয়ের জন্য আপডেটেড ডিজাইনের জুতা তৈরি হবে নিজস্ব কারখানায়। ফলে ফ্যাশনের পাশাপাশি এসব পণ্যের গুণগত মানও থাকবে অটুট।

ভাটির রানি ফ্যাশন হাউজের ম্যানেজার আরো জানান, অষ্টগ্রাম, মিঠামইন ও ইটনার বুক চিরে অলওয়েদার সড়ক নির্মিত হওয়ায় এ অঞ্চলে যোগাযোগ বৃদ্ধি পেয়েছে। প্রতিদিন অসংখ্য তরুণ-তরুণী অষ্টগ্রামে আসছেন মিঠামইন, ইটনা ও অন্যান্য এলাকা থেকে।

‘ভাটির রানি ফ্যাশন হাউজ’ উদ্বোধনের পর অষ্টগ্রামের তরুণ-তরুণীদের পাশাপাশি তারাও এ সুবিধা কাজে লাগাতে পারবেন।

ভাটির রানি ফ্যাশন হাউজের ঠিকানা: সৌরভ কমপ্লেক্স, নীচতলা, দোকান-১, অষ্টগ্রাম ফুটবল খেলার মাঠের পশ্চিম পাশে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর