,

image-175940-1597821879

করোনাকালে ২৫ হাজার পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ গালিবের

হাওর বার্তা ডেস্কঃ করোনাকালীন সংকটে সদ্য প্রয়াত সাবেক ভূমিমন্ত্রী আলহাজ্ব শামসুর রহমান শরীফের ছেলে গালিবুর রহমান শরীফ গালিব ২৫ হাজার অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

খাদ্য সহায়তা প্রদানের প্রথমধাপে ঈশ্বরদী উপজেলার খাইরুজ্জামান বাস টার্মিনালের অসহায় শ্রমিকদের মাঝে ও ঠাকুরবাড়ী সনাতনহিন্দু ধর্মাবলম্বী এবং ঈশ্বরদী দাসপাড়া হরিজন সম্প্রদায়ের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এরপর, রিকশাচালকদের ও মাইক্রো চালকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন গালিব। আটঘরিয়া উপজেলার পাঁচটি ইউনিয়ন ও আটঘরিয়া পৌর সভায় অসহায় পরিবারের মাঝেও খাদ্য সামগ্রী বিতরণ করেন।

করোনায় কর্মহীন হয়ে পড়া নিম্নআয়ের সকল শ্রেণি ও পেশার মানুষের মাঝে ধারাবাহিকভাবে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। সদ্য সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরিফ গালিব বলেন, পরিবারের পক্ষ থেকে ঈশ্বরদী ও আটঘোরিয়া এলাকায় ধারাবাহিকভাবে ত্রাণ বিতরণ করেছি। করোনা সংকটে এলাকার মানুষ এখনও বিপর্যস্ত। আমার বাবা সারাজীবন ঈশ্বরদী ও আটঘোরিয়ার মানুষের পাশে থেকেছেন। এলাকার কোনো মানুষ এই দুঃসময়ে যেন না খেতে পেয়ে কষ্ট ভোগ করে। তাই আমরা এলাকার মানুষের পাশে এসে দাঁড়িয়ে এযাবত ২৫ হাজার পরিবারের মাঝে ব্যক্তিগতভাবে ত্রাণ বিতরণ করেছি। এলাকার মানুষ যতদিন এই দুঃসময় হতে পরিত্রাণ না পাবে, ততদিন আমরা সহযোগিতা করেই যাবো।

তিনি আরও বলেন, আমার বাবা সবসময় ঈশ্বরদী ও আটঘোরিয়ার অসহায় মানুষের পাশে থেকে সকল সংকটাপন্ন পরিস্থিতিতে সহায়তা করে গেছেন। আজ তিনি নেই, বাবার ধারাবাহিকতা বজায় রাখার জন্য অত্র এলাকা থেকে উপ-নির্বাচনে দলীয় মণোনায়ন প্রত্যাশা করছেন তিনি।

উল্লেখ্য, গত ২ এপ্রিল ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপির জীবনাসানের পর হতে করোনা পরিস্থিতির মধ্যে তার পরিবার এলাকার অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে ধারাবাহিকভাবে খাদ্যসামগ্রী বিতরণ করছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর