অর্থমন্ত্রীর গাড়ির ব্রেক ফেইল নিয়ন্ত্রন হারিয়ে ১৫ মুসল্লীকে ধাক্কা আহতদের পাশে অর্থমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সিলেট নগরের রায়নগর সোনারপাড়া জামে মসজিদের সামনে এক দুর্ঘটনার কবলে পড়ে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের গাড়ি । এ ঘটনায় কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। গতকাল শুক্রবার এ দুর্ঘটনা ঘটে। সিলেট মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুর রহমান জামিল এ খবর নিশ্চিত করে জানিয়েছেন, নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি সামনে থাকা দলীয় নেতাকর্মী ও পথচারীর ওপর উঠে যায়। তবে গতি না থাকায় বড় ধরনের দুর্ঘটনা ঘটেনি।

পরে আহতদের দ্রুত উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর ৬ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয় এবং ৯ জনকে হাসপাতালে ভর্তি করা হয়। আহতদেরকে সিলেট ওসমানী মেডিক্যাল হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

খবর পেয়ে কোতোয়ালি থানার পুলিশসহ মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সিলেট কোতোয়ালি থানার ওসি গৌছুল হোসেন জানান, গাড়ির চালককে জিজ্ঞাসাবাদ তিনি জানিয়েছেন হঠাৎ করে গাড়ি ব্রেকফেল করেছে। যার কারণে এ দুর্ঘটনাটি ঘটেছে। তবে পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

জানা গেছে, জুমার নামাজ শেষে অর্থমন্ত্রীর সঙ্গে মুসল্লিরা সাক্ষাৎ করছিলেন। তখন মসজিদের পাশের একটি মাঠ থেকে মন্ত্রীর ব্যবহৃত গাড়িটি চালক আনছিলেন। সেসময় গাড়িটি ব্রেকফেল করে মুসল্লিদেরকে ধাক্কা দেয়। এতে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতা মারাত্মকভাবে আঘাত প্রাপ্ত হন।

আহতদের দেখতে গতকাল শুক্রবার বিকেল ৩টার দিকে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে যান অর্থমন্ত্রী।

হাসপাতালে তিনি আহতদের চিকিৎসার খোঁজখবর নেন। তাদের যথাযথ চিকিৎসা দিতে তিনি সংশ্লিষ্টদের নির্দেশ দেন।

এসময় সিলেট জেলা প্রশাসনের পক্ষ থেকে অর্থমন্ত্রীর গাড়ি ব্রেকফেলের ঘটনায় আহতদের প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে প্রদান করা হয়।

প্রসঙ্গত, গতকাল শুক্রবার বেলা ২টার দিকে নগরীর সোনারপাড়া মসজিদ সংলগ্ন সড়কে অর্থমন্ত্রীর গাড়ি ব্রেকফেল করে। এসময় অর্থমন্ত্রী গাড়িতে ছিলেন না। গাড়িটি সামনে থাকা কয়েকজনকে ধাক্কা দেয়। এতে আহত হন ১৫ জন।

আহতদের মধ্যে আওয়ামী লীগ নেতা এসএম নুনু মিয়া, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরীর ব্যক্তিগত সহকারী কবিরুল ইসলাম কবির, যুবলীগ নেতা মানিক, ছাত্রলীগ নেতা নাসির প্রমুখ রয়েছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর