সরকার এখন বেসামাল, জনগণের রোষানল থেকে রেহাই নেই

নিজেদের অস্তিত্বের প্রশ্নে আওয়ামী লীগ সরকার এখন বেসামাল হয়ে উঠেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৃহস্পতিবার (১৮ মে) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ কথা বলেন ফখরুল। বিস্তারিত..

সাংবাদিকদের কাছে বিশ্বকাপের একাদশ চাইলেন পাপন

আগামী অক্টোবর-নভেম্বর মাসে ভারতের মাটিতে অনুষ্ঠিত হবে ২০২৩ আইসিসি ওয়ানডে বিশ্বকাপ। এবার অন্য কোনো লক্ষ্য নয়, সরাসরি বিশ্বকাপের শিরোপায় চোখ রাখছে তামিম ইকবালের দল। তাই এখন থেকেই বিশ্বকাপে অংশ নেয়া বিস্তারিত..

পুলিশ মাদকে জড়ালে কোনো ছাড় নয়: আইজিপি

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন, মাদকের সঙ্গে সম্পৃক্ত পুলিশ সদস্যকে কোনো ছাড় দেওয়া হবে না। মাদকের সঙ্গে কোনো পুলিশ সদস্যের সম্পৃক্ততা থাকলে তার বিরুদ্ধে আমাদের অবস্থান বিস্তারিত..

পড়ে থাকা আইনের খসড়া দ্রুত মন্ত্রিসভায় তোলার নির্দেশ প্রধানমন্ত্রীর

নীতিগত অনুমোদনের পর পড়ে থাকা আইনগুলো দ্রুত মন্ত্রিসভার বৈঠকে তোলার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (১৮ মে) নিজ কার্যালয়ে মন্ত্রিসভা বৈঠকে এই নির্দেশ দেন প্রধানমন্ত্রী। বৈঠক শেষে সচিবালয়ে সাংবাদিকদের বিস্তারিত..

যুক্তরাষ্ট্র থেকে ৮৩ টাকা কেজিতে চিনি কিনবে বাংলাদেশ

বিশ্ববাজারে মূল্যবৃদ্ধির অজুহাতে দেশে চিনির দাম নিয়ন্ত্রণহীন হলেও উন্মুক্ত দরপত্রের মাধ্যমে দেশীয় খুচরা বাজারের চেয়ে কেজিতে অন্তত ৬০ টাকা কমে চিনি কিনেছে বাংলাদেশ সরকার। রাষ্ট্রীয় বিপণন সংস্থা টিসিবির জন্য যুক্তরাষ্ট্রের বিস্তারিত..

সফর শেষে বঙ্গভবনের উদ্দেশ্যে পাবনা ছেড়েছেন রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন চার দিনের সফর শেষ করে বঙ্গভবনের উদ্দেশ্যে পাবনা ছেড়েছেন। বৃহস্পতিবার (১৮ মে) বেলা সাড়ে ১১টার দিকে পাবনার অ্যাডভোকেট আমিন স্টেডিয়াম থেকে হেলিকপ্টারে ঢাকার উদ্দেশ্যে রওনা হন তিনি। বিস্তারিত..

বাংলাদেশ দক্ষতার সঙ্গে কূটনীতিকদের নিরাপত্তা দিচ্ছে: প্রতিমন্ত্রী

অনেক দেশের তুলনায় বাংলাদেশ অনেক দক্ষতার সঙ্গে বিদেশি কূটনীতিকদের নিরাপত্তা দিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম। বৃহস্পতিবার (১৮ মে) দুপুরে রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় বিভিন্ন দেশের কূটনীতিকদের বিস্তারিত..

লন্ডনে ফুরফুরে মেজাজে মাহি

গেল ঈদে বিভিন্ন টিভি চ্যানেলে প্রচারিত এবং পরবর্তী সময়ে বিভিন্ন ইউটিউব চ্যানেলে প্রকাশিত নাটকগুলো এখনো দর্শক বেশ আগ্রহ নিয়ে উপভোগ করছেন। এ প্রজন্মের আলোচিত অভিনেত্রী সামিরা খান মাহি অভিনীত কয়েকটি বিস্তারিত..

জিডিপিতে পাটের অবদান ১.৪ শতাংশ

মোট দেশজ উৎপাদনে (জিডিপি) পাটের অবদান ১ দশমিক ৪ শতাংশ। কৃষিতে তা ২৬ শতাংশ। আর দেশের মোট জিডিপিতে পাটের অবদান আট বিলিয়নের মতো। আবার আট বিলিয়নের মধ্যে ১ দশমিক ২ বিস্তারিত..

মদনে নবাগত ইউএনওকে ফুল দিয়ে বরণ করেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড

মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণা মদনে নবাগত ইউএনও মোঃ শাহ আলম মিয়াকে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করা হয়। বুধবার (১৭ মে) সকালে উপজেলা নির্বাহী অফিসারের বিস্তারিত..