অবশেষে স্বস্তির বৃষ্টি, সিক্ত রাজধানীবাসী

তীব্র তাপে দাহ হয়ে অবশেষে বৃষ্টির দেখা পেল রাজধানীবাসী। শুক্রবার (২১ এপ্রিল) বিকাল সোয়া পাঁচটায় হটাৎ কোনো লক্ষণ ছাড়াই বৃষ্টি ঝরতে থাকে। সঙ্গে ছিল হালকা ঝোড়ো হাওয়া। এসময়  সড়কে সাধারণ বিস্তারিত..

আজ শতাধিক গ্রামে পালিত হচ্ছে ঈদ

দেশের আকাশে শুক্রবার (২১ এপ্রিল) পবিত্র শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে। ফলে এক মাস সিয়াম সাধনার পর আজ শনিবার (২২ এপ্রিল) মুসলিম সম্প্রদায় ঈদ উদযাপন করবেন। অর্থাৎ এদিন সারা দেশে বিস্তারিত..

ইসলামের মর্মার্থ সবার মধ্যে ছড়িয়ে পড়ুক: রাষ্ট্রপতি

ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীসহ সব মুসলিম উম্মাহকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়ে এক বার্তায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, ইসলামের মর্মবাণী সবার মধ্যে ছড়িয়ে পড়ুক। মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের বিস্তারিত..

ঈদে সবকিছু উল্টাপাল্টা হয়ে গেল

হালের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি। অন্য বছরগুলোর থেকে এবার ঈদ তার জন্য বিশেষ। এবার ঈদে তার সঙ্গে আছেন একমাত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য। পৃথিবীর আলোতে এটি রাজ্যের প্রথম ঈদ। স্বামী শরিফুল বিস্তারিত..

বিএনপি নেতারা কে কোথায় ঈদ করবেন

ঈদুল ফিতর উদযাপন করতে বিএনপির অনেক নেতা ঢাকা ছেড়ে এলাকায় গেছেন। নিজ নিজ এলাকায় নেতাকর্মী ও পরিবারের সদস্যদের সঙ্গে ঈদের আনন্দ ভাগ করে নেবেন তারা। রাজধানীতেও ঈদ উদযাপন করবেন অনেকে। বিস্তারিত..

ঢাকায় কখন কোথায় ঈদের জামাত

বরাবরের মত এবারও রাজধানীতে ঈদুল ফিতরের প্রধান জামাত হবে জাতীয় ঈদগাহ ময়দানে, সকাল সাড়ে ৮টায়। এছাড়া বায়তুল মোকাররম জাতীয় মসজিদে হবে ঈদের পাঁচটি জামাত। ঈদের সকালে জাতীয় ঈদগাহ ময়দানে ঈদের বিস্তারিত..

ক্রিকেটাররা কে কোথায় ঈদ করছেন

ক্রিকেটাররা ফাঁকা সময়ে পবিত্র ওমরাহ পালন করছেন। ঢাকা লিগের প্রথম পর্ব শেষ হওয়ার পর সপরিবারে ওমরাহ পালন করতে সৌদি আরবে গেছেন মাশরাফি মুর্তজা। পরিবারের সঙ্গে ঈদ করতে অধিকাংশ ক্রিকেটার ইতোমধ্যে বিস্তারিত..

যুক্তরাজ্যের নতুন উপপ্রধানমন্ত্রী অলিভার ডাউডেন

নিপীড়নের অভিযোগের তদন্ত প্রতিবেদন প্রকাশের মুখে যুক্তরাজ্যের উপপ্রধানমন্ত্রী ডমিনিক রাবের পদত্যাগের পর তার জায়গায় অলিভার ডাউডেনের নাম ঘোষণা করেছে সরকার। প্রধানমন্ত্রী ঋষি সুনাক সরকারে বর্তমানে কেবিনেট অফিস মিনিস্টার হিসাবে আছেন বিস্তারিত..

ঘরে পরিবার-পরিজন নিয়ে ঈদের আনন্দ উপভোগ করার আহ্বান প্রধানমন্ত্রীর

ঈদুল ফিতর উদযাপনকালে ঈদের আনন্দকে কাছের মানুষ এবং সমাজের দরিদ্র ও দুস্থ মানুষদের সঙ্গে ভাগ করে নেওয়ার জন্য সবার প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ঈদ মানেই আনন্দ। বিস্তারিত..

ঈদ জামাতকে ঘিরে শোলাকিয়ায় নিশ্ছিদ্র নিরাপত্তা, প্রস্তুতি সম্পন্ন

২০১৬ সালের ৭ জুলাই ঈদুল ফিতরের দিন কিশোরগঞ্জের ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহের চেকপোস্টে হানা দেয় জঙ্গিদল। ঈদগাহ জামাতের ইমাম মাওলানা ফরীদ উদ্দীন মাসউদকে টার্গেট করে জঙ্গিদের এই হামলার পরিকল্পনা জীবনবাজি রেখে বিস্তারিত..