মদনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ “স্মার্ট বাংলাদেশের স্বপ্নে বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুদের চোখ সমৃদ্ধির স্বপ্নে রঙিন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নেত্রকোণা মদন উপজেলায় পালিত হলো, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৩ তম জন্মবার্ষিকী বিস্তারিত..

মদনে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে গেলে চুরিকাঘাতের অভিযোগ উঠেছে 

মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণা মদন উপজেলার বাঁশরী কান্দা পাড়া গ্রামের মৃত রেশত মিয়ার ছেলে পাপ্পু মিয়ার (২৫) বাড়িতে তার প্রেমিকা মনি আক্তার (২০) বিষয়ে দাবিতে গেলে পাপ্পুর পরিবারের লোকজন মনি বিস্তারিত..

মফিজ স্মৃতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধুর ১০৩তম জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপিত 

মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণা মদন উপজেলার জয়পাশা শহীদ মফিজ সরকার প্রাথমিক বিদ্যালয়ে উদযাপিত হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালন । শুক্রবার (১৭ ই-মার্চ) সকালে প্রতিষ্ঠানের বিস্তারিত..

অমুকের মা তমুকের বউ – এই কি বাঙালি নারীর পরিচয়

গোলসান আরা বেগমঃ হাতে গুনা কিছু নারী ছাড়া প্রায় অধিকাংশ নারীর নিজস্ব আত্ম পরিচয় নেই। অমুকের বউ তমুকের মা এর আড়ালে চাপা পড়ে যায় শিশু বয়সে আদরের মা বাবা’র দেয়া বিস্তারিত..

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে আয়োজিত রাষ্ট্রীয় কর্মসূচিতে অংশ নিতে এক দিনের সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী বিস্তারিত..

ইমরান খানের গ্রেপ্তারি পরোয়ানা স্থগিতের আবেদন খারিজ

নিজ দলের কর্মী-সমর্থকদের বিক্ষোভের ওপর ভর দিয়ে গ্রেপ্তার এড়াতে পারলেও আলোচিত তোশাখানা মামলায় আদালতের গ্রেপ্তারি পরোয়ানা স্থগিতের চেষ্টা করতে গিয়ে ব্যর্থ হয়েছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও বর্তমান বিরোধী নেতা ইমরান বিস্তারিত..

ভবিষ্যৎ প্রজন্মকে সৃজনশীল করে গড়ে তুলতে পারে স্কাউটিং: রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বাংলাদেশের চলমান অগ্রযাত্রায় নেতৃত্বদানের জন্য আগামী প্রজন্মকে স্কাউটিংয়ের মাধ্যমে দক্ষ মানবসম্পদে পরিণত করতে স্কাউট নেতৃবৃন্দসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানিয়েছেন। বৃহস্পতিবার (১৬ মার্চ) রাজধানীর ওসমানী স্মৃতি বিস্তারিত..

পাকিস্তান ছাড়া পৃথিবীর কোনো দেশে তত্ত্বাবধায়ক সরকার নেই: কাদের

পাকিস্তান ছাড়া পৃথিবীর কোনো দেশেই তত্ত্বাবধায়ক সরকার নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, পৃথিবীর কোনো দেশ তত্ত্বাবধায়ক সরকার নিয়ে মাতামাতি করে না, সেখানে বিএনপির বিস্তারিত..

প্রযোজকের অভিযোগ; নারী সহ-প্রযোজককে কৌশলে ধর্ষণ করে শাকিব খান

ঢাকাই সিনেমার নায়ক শাকিব খানের বিরুদ্ধে অসদাচরণ, মিথ্যা আশ্বাস ও ধর্ষণের মতো গুরুতর বিষয়ে লিখিত অভিযোগ করেছেন ‘অপারেশন অগ্নিপথ’র প্রযোজক রহমত উল্লাহ। এ ঘটনা মীমাংসার জন্য শাকিবকে নিয়ে প্রযোজকের দুয়ারে বিস্তারিত..

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড: অনলাইনে পাওয়া যাবে প্রতিটি ম্যাচের টিকিট

অনেক প্রতীক্ষার পর অবশেষে স্মার্ট হতে পেরেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। অফলাইন থেকে গেছে অনলাইনে। সাকিব-তামিমদের খেলার টিকিট অনলাইনে কেনার ব‌্যবস্থা চালু করেছে। বাংলাদেশ ও আয়ারল‌্যান্ড সিরিজের টিকিট কেনা যাবে বিস্তারিত..