ইতিহাস লিখে ইংলিশদের বাংলাওয়াশ করলো টাইগাররা

সিরিজটা টি-টোয়েন্টির, প্রতিপক্ষ বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ড। সেই সিরিজের তিন ম্যাচেই ইংলিশদের হারিয়ে বাংলাওয়াশ করলো বাংলাদেশ। যেই টি-টোয়েন্টিতে বাংলাদেশকে ধরা হতো দুর্বল দল, সেই বাংলাদেশই বিশ্বচ্যাম্পিয়ন ইংলিশদের হারালো সিরিজের তিন ম্যাচেই। শেষ বিস্তারিত..

রমজানে নতুন অফিস টাইম নির্ধারণ করে প্রজ্ঞাপন জারি

পবিত্র রমজানে সব সরকারি, আধাসরকারি এবং স্বায়ত্তশাসিত ও আধাস্বায়ত্তশাসিত অফিসের সময়সূচি জানিয়ে প্রজ্ঞাপন জারি করেছে সরকার। মঙ্গলবার (১৪ মার্চ) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়। এবার রমজান মাসে অফিসের বিস্তারিত..

মদনে সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মানা হচ্ছে না সরকারের দেওয়া সময়-সূচি

মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণা মদন উপজেলার নায়েকপুর ও গোবিন্দশ্রী ইউনিয়নের বেশ কয়েকটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মানা হচ্ছে না সরকারের দেওয়া সময়-সূচি। নেই কোনো মনিটরিং। সপ্তাহখানেক ধরে বেশ কয়েকটি বিদ্যালয় ঘুরেও পাওয়া বিস্তারিত..

মদনে এমপিও ভুক্ত কলেজে জাতীয় পতাকা উত্তোলন তাকলেও নেই শিক্ষক, ছাত্র- ছাত্রী 

মদন(নেত্রকোনা) প্রতিনিধিঃ নেই ছাত্র, নেই শিক্ষক, কিন্তু উড়ছে জাতীয় পতাকা। নেত্রকোণা মদন উপজেলায় শিক্ষক, ছাত্র-ছাত্রী ছাড়াই চলছে এমপিও ভুক্ত জনতা কারিগরি ও বানিজ্য কলেজ নামের একটি শিক্ষা প্রতিষ্ঠান। গত বরিবার বিস্তারিত..

ফুটবলের টাকায় গ্রামের উন্নয়ন করেন সাদিও মানে

ফুটবল খেলে যা রোজগার করেন তার বেশিরভাগ নিজের গ্রামের উন্নয়নে ব্যয় করছেন সাদিও মানে। বায়ার্ন মিউনিখে যোগ দেওয়ার কিছুদিন আগে সেনেগালে নিজের গ্রাম বাম্বালিতে গিয়েছিলেন চ্যাম্পিয়ন্স লিগ ও আফ্রিকান নেশন্স বিস্তারিত..

যুদ্ধের কারণে খাদ্য সংকটের মুখে বিশ্ব

ফসফরাসের অত্যধিক ব্যবহারের কারণে সার সংকটের মুখে পড়েছে বিশ্ব। রোববার এক প্রতিবেদনে বিজ্ঞানীদের এই সতর্ক বার্তা তুলে ধরেছে ব্রিটিশ দৈনিক দ্য গার্ডিয়ান। সংকটটি বিশ্বব্যাপী খাদ্য উৎপাদন হ্রাসসহ মিথেন গ্যাস বৃদ্ধির বিস্তারিত..

পরপর দুই ব্যাংক বন্ধ, জাতিকে আশ্বস্ত করলেন বাইডেন

পর পর দুই ব্যাংক বন্ধ হওয়ার পর আজ সোমবার জাতির উদ্দেশে ভাষণ দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। তিনি মার্কিনিদের আশ্বস্ত করেছেন দেশের ব্যাংকিং খাত নিরাপদ আছে। সিএনএনের লাইভ প্রতিবেদনে এ বিস্তারিত..

রোগীদের হয়রানি না করতে চিকিৎসকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির

অপ্রয়োজনীয় পরীক্ষা দিয়ে রোগীদের হয়রানি না করতে ডাক্তারদের প্রতি আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। সোমবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব কনভেনশন হলে বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বিস্তারিত..

নতুন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের প্রশংসায় প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নতুন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন একজন পোড় খাওয়া মানুষ। তিনি বীর মুক্তিযোদ্ধা। জিয়াউর রহমান তাকে কারাগারে পাঠিয়েছিল। আজ সোমবার বিকেলে গণভবনে কাতার সফর নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত..

গুলিস্তান-সায়েন্সল্যাব বিস্ফোরণে জঙ্গি সংশ্লিষ্টতা মেলেনি: আইজিপি

রাজধানীর গুলিস্তানের সিদ্দিকবাজারে বিস্ফোরণের ঘটনায় জঙ্গি সংশ্লিষ্টতা নেই বলে জানিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। সোমবার (১৩ মার্চ) দুপুরে রাজারবাগ পুলিশ লাইন্সে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে সম্মাননা স্মারক প্রদান বিস্তারিত..