ইটনায় জাতীয় ভোটার দিবস উদযাপন

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ উপজেলা প্রশাসনের আয়োজন ও নির্বাচন অফিসের সহযোগীতায় “ভোটার হব নিয়ম মেনে, ভোট দিব যোগ্যজনে” শ্লোগানে জাতীয় ভোটার দিবস উদযাপন। এ উপলক্ষে বৃহস্পতি বার সকালে পরিষদ চত্বর থেকে বিস্তারিত..

বাংলাদেশের জয়ের আশা বাঁচিয়ে রাখল মিরাজ-তাইজুল

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচে ২০৯ রানের অল্প পুঁজি দাঁড় করিয়েছিল বাংলাদেশ। তবুও এই সংগ্রহ নিয়ে জয়ের স্বপ্ন দেখাচ্ছে বাংলাদেশের বোলাররা। ২১০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ১৬১ রানেই ৭ বিস্তারিত..

এক সময় বিচার বিভাগের নেতৃত্ব দেবেন নারীরা: প্রধান বিচারপতি

প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী বলেছেন, ‘পুরুষদের চেয়ে আমাদের নারীরা অনেক বেশি পরিশ্রমী। আমাদের নারীরা অনেক এগিয়ে। আমার বিশ্বাস এক সময় বিচার বিভাগের নেতৃত্ব দেবেন নারীরা।’ বুধবার (১ মার্চ) সুপ্রিম বিস্তারিত..

জি-২০ সম্মেলনে আমন্ত্রণ বাংলাদেশের জন্য বড় সম্মান : পররাষ্ট্রমন্ত্রী

জি-২০ দেশগুলোর পররাষ্ট্রমন্ত্রী এবং অন্যান্য আমন্ত্রিত ব্যক্তিরা আজ সন্ধ্যায় বিশ্বের প্রধান অর্থনৈতিক গোষ্ঠীর পররাষ্ট্রমন্ত্রীদের এই বৈঠকে যোগ দিতে ভারতে পৌঁছেছেন। নৈশভোজের মাধ্যমে সম্মেলনটি শুরু হতে যাচ্ছে। ভারতের সভাপতিত্বে আগামীকাল দুই বিস্তারিত..

দ্রুত অবৈধ ইটভাটা বন্ধে ডিসিদের প্রতি নির্দেশনা

দেশের বায়ুদূষণ রোধকল্পে অবৈধ ইটভাটা বন্ধে দ্রুত পদক্ষেপ গ্রহণ করতে দেশের সকল জেলা প্রশাসককে অনুরোধ করেছে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়। বুধবার (১ মার্চ) মন্ত্রণালয়ের পরিবেশ দূষণ নিয়ন্ত্রণ অধিশাখা-১ বিস্তারিত..

উৎপাদন ব্যবস্থা, সরবরাহ অক্ষুন্ন রাখার ওপর আবারো প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিশ্বব্যাপী উদ্ভূত বর্তমান অর্থনৈতিক পরিস্থিতির পরিপ্রেক্ষিতে উৎপাদন ব্যবস্থা এবং পণ্য সরবরাহ অক্ষুন্ন রাখতে হবে। উৎপাদন বাড়ানোর প্রয়োজনীয়তার ওপর গুরুত্ব আরোপের পাশাপাশি প্রধানমন্ত্রী দেশের এক ইঞ্চি জমিও বিস্তারিত..

আজ জাতীয় পতাকা উত্তোলন দিবস, জেনে নিন ইতিহাস

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলাভবন প্রাঙ্গণের বটতলায় বাংলাদেশের প্রথম জাতীয় পতাকা উত্তোলন করা হয়। ওইদিন পতাকা উত্তোলন করেছিলেন ডাকসুর তৎকালীন ভিপি আ স ম আবদুর রব। সেই দিনটির স্মরণে আজ (২ মার্চ) বিস্তারিত..

মার্চেই পদ্মা সেতুর ওপর দিয়ে চলবে ট্রেন

পদ্মা সেতুর ওপর দিয়ে চলতি মাসেই ট্রেন চলাচল শুরু হবে। প্রাথমিকভাবে ভাঙ্গা-মাওয়া ৪২ কিলোমিটার অংশে চলাচল করবে ট্রেন। ৬ দশমিক ১৫ কিলোমিটার দৈর্ঘ্যের মূল সেতুর সাড়ে পাঁচ কিলোমিটার রেল স্ল্যাব বিস্তারিত..

সৌদি ও বাংলাদেশের মধ্যে বাণিজ্য ও বিনিয়োগের পরিবেশ নিশ্চিত করা হবে

সৌদিআরব-বাংলাদেশ দুই মুসলিম দেশের মধ্যে আগামী দিনে একটি অনুকূল বাণিজ্য ও বিনিয়োগের পরিবেশ নিশ্চিত করা সম্ভব হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান। মঙ্গলবার (১ বিস্তারিত..

অবশেষে ভাইরাল ছবির রহস্য প্রকাশ্যে আসছে

গত বছর শেষদিকে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে ভাইরাল হয় কয়েকটি ছবি। যেখানে দেখা যায়, থাইল্যান্ডের ব্যাংককে ছোট পর্দার অভিনেতা ফারহান আহমেদ জোভান ও চিত্রনায়িকা পূজা চেরির রোমান্টিক কিছু মুহূর্তের দৃশ্য। সেসময় ছবিগুলো বিস্তারিত..