আমি রাষ্ট্রপতি হয়ে বন্দী জীবনযাপন করেছি: আবদুল হামিদ

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, ‘রাজনীতি করতে গিয়ে আমি বিভিন্ন সরকারের সময় জেল খেটেছি। আমাদের সরকার ক্ষমতায় আসার পর রাষ্ট্রপতি হয়ে প্রায় বন্দী জীবনযাপন করেছি। আপনাদের কাছে বিস্তারিত..

আগামীকাল শনিবার পবিত্র শবে মেরাজ

আগামীকাল শনিবার পবিত্র শবে মেরাজ। শনিবার রাতে মহান রাব্বুল আল আমিনের রহমত কামনায় ধর্মপ্রাণ মুসলমানরা মসজিদে মসজিদে, নিজ গৃহে কিংবা ইসলাম ধর্মের অনুসারীদের বিভিন্ন প্রতিষ্ঠানে কোরআনখানি, জিকির-আজগার এবং ইবাদত-বন্দেগির মধ্য বিস্তারিত..

১৬ তলা থেকে পড়ে পুতিনের সহযোগীর মৃত্যু

সেন্ট পিটার্সবার্গের একটি বিল্ডিংয়ের ১৬ তলার জানালা থেকে পড়ে মৃত্যু হয়েছে রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লামিদির পুতিনের প্রতিরক্ষা বিভাগের নারী কর্মকর্তা মারিনা ইয়াঙ্কিনার। ১৬ তলার জানালা থেকে নিচে পড়ে যান তিনি। তার অস্বাভাবিক বিস্তারিত..

মেট্রোরেলের উত্তরা সেন্টারের দরজা খুলছে

রাজধানীর উত্তরা থেকে কমলাপুর পর্যন্ত ২১.২৬ কিলোমিটার দৈর্ঘ্যের প্রথম মেট্রোরেল স্টেশনের তালিকায় এবার যুক্ত হচ্ছে উত্তরা সেন্টার স্টেশন। আগামীকাল শনিবার সকাল ৮টা থেকে যাত্রী চলাচলের জন্য স্টেশনের দরজা খুলে দেওয়া বিস্তারিত..

রাজপথেই বিএনপিকে রুখে দেবে আওয়ামী লীগ’

আগামী নির্বাচনকে বানচাল করতে দেশের মধ্যে অস্থিতিশীল পরিস্থিতি সুষ্টি করতে চায় বিএনপি। তাদের হাতে এদেশ কখনো নিরাপদ নয়। তারা সুযোগ পেলেই সন্ত্রাসী কর্মকাণ্ড ও আগুন সন্ত্রাস করবে। তাই আওয়ামী লীগের বিস্তারিত..

জাহাঙ্গীরপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান 

মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণা মদন উপজেলার জাহাঙ্গীরপুর তহুরা আমিন সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের নবীন বরণ, ক্ষিতীশ চন্দ্র বৈশ্য স্বর্ণ পদক প্রদান, বার্ষিক পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান বিস্তারিত..

একদিকে মন্ত্রীত্বের প্রস্তাব ছিল অন্যদিকে জেল, নীতির কাছে পরাজিত হইনি: রাষ্ট্রপতি

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ ১৯৬৯ সাল থেকে এই এলাকায় আমার রাজনীতির শুরু। নেতৃত্বের শুরুতে বঙ্গবন্ধুর যে সান্নিধ্য আমি পেয়েছি তার নীতি এবং আদর্শ বুকে ধরে রেখে কোনদিন বিচ্ছুতি হইনাই। ১৯৭০ সালের বিস্তারিত..

অবৈধ ইটভাটা এবং কাঠ পোড়ানো বন্ধে হাই কোর্টের নির্দেশ

৯ বছর আগে জারি করা রুল খারিজ করে বান্দরবানের পাহাড় থেকে অবৈধ ২৭টি ইটভাটা ভাঙতে সরকারকে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বিচারপতি ফারাহ মাহবুব ও বিচারপতি আহমেদ সোহেলের হাইকোর্ট বিস্তারিত..

অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ে রাজস্ব সংগ্রহ বৃদ্ধি পাবে: ভূমি সচিব

ভূমি সচিব মোঃ মোস্তাফিজুর রহমান বলেছেন, আগামী পহেলা বৈশাখ থেকে শতভাগ ‘অনলাইনে ভূমি উন্নয়ন কর’ (এলডি ট্যাক্স/ জমির খাজনা) আদায় শুরু হলে সরকারের রাজস্ব সংগ্রহ উল্লেখযোগ্য হারে বাড়বে। বৃহস্পতিবার (১৬ বিস্তারিত..

ইউক্রেনকে আরও ৪৫ বিলিয়ন ডলার সহায়তা দিচ্ছে যুক্তরাষ্ট্র

তেলসমৃদ্ধ নরওয়ে বৃহস্পতিবার ইউক্রেনের জন্য ৭৫ বিলিয়ন ক্রোনার মূল্যের একটি সহায়তা প্যাকেজ অনুমোদন করেছে। মার্কিন ডলারে যার পরিমান ৭ দশমিক ৪ বিলিয়ন। প্যাকেজটি পাঁচ বছরের জন্য প্রসারিত হবে বলে জানা বিস্তারিত..