রাষ্ট্রপতি নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন রবিবার

আগামী রবিবার রাষ্ট্রপতি নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। এদিন বিকেল ৪টার মধ্যে নির্বাচন কমিশনে (ইসি) মনোনয়নপত্র দাখিল করতে হবে। আজ শুক্রবার ইসি সচিবালয়ের সচিব মো. জাহাঙ্গীর আলম বলেন, নির্বাচনের বিস্তারিত..

আগামী দিনের শিক্ষা হবে সম্পূর্ণ ডিজিটাল: টেলিযোগাযোগ মন্ত্রী

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, আগামী দিনের শিক্ষা হবে সম্পূর্ণ ডিজিটাল। বিদ্যমান শিক্ষা ব্যবস্থায় অর্জিত সনদ আগামীর প্রযুক্তি সভ্যতার চ্যালেঞ্জ মোকাবিলার উপযোগী নয় উল্লেখ করে তিনি বলেন, ‘নতুন বিস্তারিত..

পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের (বিপিএসএ) ১৫১ সদস্যবিশিষ্ট কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি-২০২৩ ঘোষণা করা হয়েছে। শুক্রবার (১০ ফেব্রুয়ারি) কমিটির পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করা হয়। স্পেশাল ব্রাঞ্চের প্রধান অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক মো. বিস্তারিত..

সিরিয়ায় ত্রাণ ও চিকিৎসাসামগ্রী পাঠাচ্ছে বাংলাদেশ

ভূমিকম্প বিধ্বস্ত সিরিয়ায় ত্রাণ এবং চিকিৎসাসামগ্রী পাঠাচ্ছে বাংলাদেশ সরকার। বাংলাদেশ বিমান বাহিনীর একটি সি-১৩০জে পরিবহন বিমানযোগে ত্রাণ ও চিকিৎসাসামগ্রী সিরিয়ায় পাঠানোর সিদ্ধান্ত হয়েছে। শুক্রবার (১০ ফেব্রুয়ারি) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) বিস্তারিত..

১১ মার্চ ময়মনসিংহ ও ১৮ মার্চ বরিশালে প্রধানমন্ত্রীর জনসভা

আগামী ১১ মার্চ ময়মনসিংহ এবং ১৮ মার্চ বরিশালে প্রধানমন্ত্রীর জনসভা অনুষ্ঠিত হবে। আজ শুক্রবার বঙ্গবন্ধু এভিনিউস্থ কেন্দ্রীয় কার্যালয়ে যৌথসভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ তথ্য জানান। ওবায়দুল কাদের বিস্তারিত..

ষষ্ঠ ও সপ্তম শ্রেণির ‘অনুসন্ধানী পাঠ’ প্রত্যাহার

২০২৩ শিক্ষাবর্ষে ষষ্ঠ ও সপ্তম শ্রেণির জন্য প্রণীত ইতিহাস ও সামাজিক বিজ্ঞান বিষয়ের ‘অনুসন্ধানী পাঠ’ পাঠ্যপুস্তক দুইটি প্রত্যাহার করা হয়েছে। শুক্রবার জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. ফরহাদুল বিস্তারিত..

ইটনায় ১কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি গ্রেফতার

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের ইটনায় পুলিশের বিশেষ চলমান অভিযানে দির্ঘদিন যাবত একের পর এক মাদক কারবারি আটক ও সাজাপ্রাপ্ত হচ্ছে। এরই ধারাবাহিকতায় আজ শুক্রবার দুপুরে ইটনা থানার এসআই খলিলুর রহমান বিস্তারিত..

মদনে সাংবাদিকের ছেলে অপি’র সাফল্য

মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ দৈনিক ভোরের দর্পনের উপজেলা প্রতিনিধি ও মদন রিপোর্টাস ক্লাবের সাবেক সভাপতি মোঃ মোশাররফ হোসেন বাবুলের ছেলে মোঃ মেহেরাফ হোসেন অপি নেত্রকোণা সরকারী কলেজ থেকে এইচ.এস.সি. পাবলিক পরিক্ষায় বিস্তারিত..

কিশোরগঞ্জ গুরুদয়াল সরকারি কলেজের নতুন অধ্যক্ষ মুশতাকুর রহমান

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলার ঐতিহ্যবাহী গুরুদয়াল সরকারি কলেজে নতুন অধ্যক্ষ হিসেবে নিয়োগ করেছেন শিক্ষা মন্ত্রণালয়। অধ্যক্ষ হিসেবে পদায়ন করা পে্যেছেন একই প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ অধ্যাপক আ ন ম মুশতাকুর রহমান। বিস্তারিত..

কোনো কিছু পাওয়ার জন্য কখনও রাজনীতি করিনি : রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ স্কুলজীবন থেকে আমার রাজনীতিতে পথ চলা শুরু। কোনো কিছু পাওয়া কিংবা হওয়ার লক্ষ্য নিয়ে আমি কখনও রাজনীতি করিনি। আমি হাওর অঞ্চলের দুর্গম এলাকায় জন্ম নেওয়া ও হাওরের বিস্তারিত..