বিয়ের জন্য টাকাওয়ালা পাত্র খুঁজছেন রাইমা সেন

মহানায়িকা সুচিত্রা সেনের নাতনী রাইমা সেন। তার মা খ্যাতিমান অভিনেত্রী মুনমুন সেন। এসব কিছু ছাপিয়ে নিজের দক্ষতা ও গুণের কারণে সর্বজন পরিচিতি পেয়েছে রাইমা সেন। বলিউড থেকে শুরু করে কলকাতার বিস্তারিত..

ছয় আসনের উপনির্বাচনে নির্বাচিত হয়েছেন যারা

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির ৬ সংসদ সদস্য পদত্যাগ করায় শূন্য হওয়া ৬টি সংসদীয় আসনে উপনির্বাচন সম্পন্ন হয়েছে। বুধবার (১ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত এসব আসনে চলে বিস্তারিত..

হজের জনপ্রতি খরচ ৬ লাখ ৮৩ হাজার টাকা নির্ধারণ

হাওর বার্তা ডেস্কঃ চলতি মৌসুমে সরকারি ব্যবস্থাপনায় হজের খরচ ৬ লাখ ৮৩ হাজার ১৮ টাকা নির্ধারণ করা হয়েছে। আজ বুধবার সচিবালয়ে হজ প্যাকেজ-২০২৩ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণের লক্ষ্যে হজ ব্যবস্থাপনা সংক্রান্ত বিস্তারিত..

ইসরায়েলের গুরুত্বপূর্ণ হাইফা বন্দর কিনে নিল আদানি গ্রুপ

হাওর বার্তা ডেস্কঃ ১২০ কোটি ডলারের বিনিময়ে ইসরায়েলের প্রধান বন্দর হাইফা কিনে নিলো ভারতীয় বহুজাতিক সংস্থা আদানি গ্রুপ। গতকাল মঙ্গলবার আনুষ্ঠানিকতা শেষে পোর্টের মালিকানা পেল গ্রুপটি। খবর বার্তা সংস্থা রয়টার্সের। বিস্তারিত..

রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সাক্ষাৎ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  বুধবারে সন্ধ্যায় জাতীয় সংসদ ভবনে তার অফিস কক্ষে এ সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। রাষ্ট্রপতির প্রেসসচিব মো. জয়নাল বিস্তারিত..

৮৩৪ ভোটের ব্যবধানে হেরে গেলেন হিরো আলম

হাওর বার্তা ডেস্কঃ বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনে মোট ১১২টি কেন্দ্রের ফলাফলে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) নেতা রেজাউল করিম তানসেন মশাল প্রতীকে ২০,৪০৫ ভোট পেয়ে বেসরকারি ফলাফলে জয়ী হয়েছেন। এই আসনের বিস্তারিত..

মদনে কদমশ্রী দাখিল মাদ্রাসার নিয়োগে অনিয়মের শেষ নেই

মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণা মদন উপজেলায় কদমশ্রী দাখিল মাদ্রাসা’র সুপার এ.টি.এম. সাইফুল ইসলাম নিয়োগ কমিটির সদস্য হয়ে সুকৌশলে তার মেয়ে তানিয়া আক্তারকে নিজের প্রতিষ্ঠানে কম্পিউটার ল্যাব অপারেটর পদে নিয়োগ দেয়ার বিস্তারিত..

দেখতে যদি চাও

ড. গোলসান আরা বেগমঃ আমার শ্যামল গাঁও একটু দেখে যাও সোনা রোদের হাসি পাখির কল গুঞ্জন সবুজ বাগিচার বন হৃদয় দিয়ে ভালোবাসি। এখানে সন্ধ্যা হয় মৃদু বাতাস বয় আকাশে আবির বিস্তারিত..

বইমেলায় আসছে স্যামুয়েল হক’র ‘কবিতায় স্যামুয়েল’

হাওর বার্তা ডেস্কঃ অমুর একুশে গ্রন্থমেলা ২০২৩- এ প্রকাশিত হবে লেখক ও গবেষক স্যামুয়েল হকের কবিতার বই ‘কবিতায় স্যামুয়েল’। বইটি প্রকাশ করেছে জি-সিরিজ প্রকাশনী। প্রচ্ছদ ও অলঙ্করণ করেছেন খাদেমুল জাহান। বিস্তারিত..

বাঞ্ছারামপুরে ইসহাক মেমোরিয়াল ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে ইসহাক মেমোরিয়াল ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। ২৮ জানুয়ারি  দিনব্যাপী সোনারামপুর ইউনিয়নে বাঞ্ছারামপুর উপজেলার তৃণমূল এলাকার সুবিধাবঞ্চিত মানুষসহ সকল শ্রেনীর জনসাধারণদের ফ্রি চিকিৎসা প্রদান ও বিস্তারিত..