মিঠামইনে সুধী সমাবেশে যোগ দিলেন প্রধানমন্ত্রী

কিশোরগঞ্জের মিঠামইন হেলিপ্যাড মাঠে আয়োজিত সুধী সমাবেশে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ মঙ্গলবার বিকেল পৌনে ৩টায় মিঠামইন সদরের হেলিপ্যাড মাঠে স্থানীয় আওয়ামী লীগের সুধী সমাবেশের মঞ্চে প্রধান অতিথির আসন বিস্তারিত..

রাষ্ট্রপতির গ্রামের বাড়িতে গেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের গ্রামের বাড়িতে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ মঙ্গলবার দুপুরে কিশোরগঞ্জের মিঠামইনের কামালপুরের বাড়িতে পৌঁছালে বঙ্গবন্ধুকন্যাকে রাষ্ট্রপতি ও তার পরিবারের সদস্যরা ফুল দিয়ে স্বাগত বিস্তারিত..

মিঠামইনে প্রধানমন্ত্রী,বীর মুক্তিযোদ্ধা আবদুল হামিদ সেনানিবাসের উদ্বোধন

হাওর বার্তা ডেস্কঃ দুই যুগেরও বেশি সময় পর আজ মঙ্গলবার কিশোরগঞ্জের হাওর অধ্যুষিত মিঠামইনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ মঙ্গলবার বেলা ১১টায় হেলিকপ্টারযোগে ঢাকা থেকে মিঠামইনে পৌঁছান তিনি। নবনির্মিত বীর বিস্তারিত..

প্রধানমন্ত্রীকে দেখতে হাওরের বুকে লাখো মানুষের ঢল

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের মিঠামইন উপজেলা সফর করতে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সফরকে ঘিরে হাওরের বুক চিরে প্রবেশ করেছে হাজার হাজার গাড়ি। যা হাওরবাসী স্বপ্নেও ভাবেনি, তাই হয়েছে হাওরের বিস্তারিত..

প্রধানমন্ত্রী আমার বাড়িতে আসবেন, এজন্য আমি খুবই খুশি: রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, টুঙ্গিপাড়া কতবার গিয়েছি তা হিসাব করে বলতে পারব না। যতবারই সেখানে গেয়েছি বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে রিসিভ করেছেন। প্রধানমন্ত্রী কাল মিঠামইনে আসছেন এবং আমার বিস্তারিত..

প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে মিঠামইনবাসী প্রস্তুত

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার মঙ্গলবার হাওর উপজেলা মিঠামইন সফর উপলক্ষে তাঁকে উৎসব ও ধুমধাম করে স্বাগত জানাতে কিশোরগঞ্জবাসী এখন পুরোপুরি প্রস্তুত। তিনি সকালে মিঠামইনে মুক্তিযোদ্ধা আবদুল হামিদ বিস্তারিত..

বিএনপিই খালেদা জিয়াকে রাজনীতি থেকে তাড়িয়েছে: ওবায়দুল কাদের

বেগম খালেদা জিয়াকে রাজনীতি থেকে বিএনপিই বিতাড়িত করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, খালেদা জিয়ার রাজনীতি নিয়ে বিএনপির মাথাব্যথা আছে। সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে বিস্তারিত..

তথ্য ফাঁস, ‘ফিফা দ্য বেস্ট’ হচ্ছেন মেসি

এবারের বর্ষসেরা ফুটবলার হিসেবে মনোনীতদের নাম চলতি মাসের শুরুর দিকে ঘোষণা করেছিল ফিফা। এর মধ্যে লিওনেল মেসি, কিলিয়ান এমবাপে ও করিম বেনজেমার নাম রয়েছে। স্থানীয় সময় আজ সোমবার প্যারিসে ‘ফিফা বিস্তারিত..

এটি দুর্বল চিত্তের মানুষদের জন্য না: তমা মির্জা

সিনেমার পাশাপাশি বর্তমানে ওয়েব সিরিজ নিয়ে ব্যস্ত আছেন চিত্রনায়িকা তমা মির্জা। নতুন বছরের শুরুতেই তিনি জানান, নতুন সিনেমার নাম। ‘সুড়ঙ্গ’ শিরোনামের এই সিনেমায় তার বিপরীতে আছেন আফরান নিশো। আর এটি বিস্তারিত..

কৃষি খাতে খেলাপি ঋণ কমেছে

দেশের ব্যাংকগুলো কৃষি খাতে বিনিয়োগ বাড়িয়েছে। আবার কৃষি খাতে ঋণ খেলাপি হওয়ার প্রবণতাও কম। এসব কারণে সামগ্রিকভাবে ঋণ বিতরণ বাড়ছে কৃষি খাতে। চলতি ২০২২-২৩ অর্থবছরের প্রথম সাত মাসে (জুলাই-জানুয়ারি) কৃষি বিস্তারিত..