ইটনায় গাঁজাসহ ১ নারী মাদক কারবারী গ্রেফতার

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জ হাওর উপজেলায় ইটনা পুলিশের বিশেষ অভিযানে গাজাঁসহ মোছাঃ সুফিয়া বেগম (৫০) নামের এক নারী মাদক কারবারি গ্রেফতার। আজ ২২/০১/২৩ ইং রবিবার বিকাল ৪টা ৩৫ মিনিটে ইটনা বিস্তারিত..

ঢাকায় জীবনযাত্রার ব্যয় বেড়েছে ১১ ভাগ : ক্যাব

হাওর বার্তা ডেস্কঃ চাল, সবজি, বাসাভাড়া, বিদ্যুৎ ও গ্যাসসহ প্রায় সমস্ত ভোগ্যপণ্য ও সেবার দাম বাড়ায় এক বছরের ব্যবধানে সার্বিকভাবে ঢাকায় জীবনযাত্রার ব্যয় ১১ ভাগ বেড়েছে বলে জানিয়েছে কনজ্যুমারস অ্যাসোসিয়েশন বিস্তারিত..

শিক্ষা ক্ষেত্রে দেশের অগ্রগতি বিশ্বজুড়ে প্রশংসনীয়: স্পিকার

হাওর বার্তা ডেস্কঃ স্পিকার শিরীন শারমিন চৌধুরী বলেছেন, বর্তমানে নারী শিক্ষায় রেকর্ড অগ্রগতি লক্ষণীয়। চিকিৎসা ও শিক্ষায় নারীদের অংশগ্রহণ উল্লেখযোগ্য হারে বৃদ্ধি পেয়েছে। আজ দেশের শিক্ষা ক্ষেত্রে অগ্রগতি বিশ্বজুড়ে প্রশংসনীয়। বিস্তারিত..

স্বাস্থ্যকর খাবার কিশমিশ, বাদাম ও কলা খাওয়ার নিয়ম

স্বাস্থ্যকর খাবার দিয়ে সব সময় সকাল শুরু করুন। কেউ সকালে বাদাম খাওয়ার পরামর্শ দেন আবার কেউ বলেন খালি পেটে কিশমিশ বা কলা খেতে। কিন্তু কোনটি ভালো বুঝবেন কিভাবে? ভারতের একজন বিস্তারিত..

মশা মারতে এতদিন ভুল পদ্ধতি ব্যবহার করেছি : মেয়র আতিক

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম বলেছেন, মশা মারতে আমরা এতদিন ভুল পদ্ধতি ব্যবহার করেছি। তাতে মশা তো ধ্বংস হয়নি বরং অর্থের অপচয় হয়েছে। তাই অতি দ্রুত ডিএনসিসির বিস্তারিত..

নিষিদ্ধ ট্রাক্টরের দখলে সড়ক, জনজীবন অতিষ্ঠ

হাওর বার্তা ডেস্কঃ নিষিদ্ধ ট্রাক্টরের দখলে চাঁদপুরের কচুয়া উপজেলার বিভিন্ন সড়ক। চাষাবাদের জন্য আমদানিকৃত এসব ট্রাক্টর সড়কে চলাচল নিষিদ্ধ হলেও অধিক লাভের আশায় পণ্য পরিবহনের কাজে ব্যবহার করছে স্বার্থান্বেষী মহল। বিস্তারিত..

৯৩ বছর বয়সে বিয়ের পিঁড়িতে চন্দ্রপৃষ্ঠে হাঁটা বাজ অলড্রিন

হাওর বার্তা ডেস্কঃ চাঁদের মাটিতে দ্বিতীয় মানব হিসেব পা রাখা বাজ অলড্রিন তার ৯৩তম জন্মদিনে দীর্ঘদিনের প্রেমিকা ড. অ্যানকা ফাউরকে বিয়ে করেছেন। শুক্রবার এক টুইটে অলড্রিন নিজেই বিষয়টি জানিয়েছেন। অলড্রিন বিস্তারিত..

২০২৫ সাল থেকে নতুন পাঠ্যক্রমে শিক্ষাদান করা হবে

হাওর বার্তা ডেস্কঃ ২০২৫ সাল থেকে নতুন পাঠ্যক্রমে শিক্ষাদান করা হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। শুক্রবার (২০ জানুয়ারি) পুরান ঢাকার সেন্ট গ্রেগ্ররী হাই স্কুল এন্ড কলেজে ‘মিশন উইথ বিস্তারিত..

রোববার দিনভর চলবে মেট্রোরেল

হাওর বার্তা ডেস্কঃ রোববার সকাল ৮টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মেট্রোরেল যাত্রী পরিবহণ করবে। মেট্রোরেল প্রথমবারের মতো এদিন ৯ ঘণ্টা চলাচল করবে। বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে অংশগ্রহণের সুবিধার জন্য এই বিস্তারিত..

আখেরি মোনাজাত : রোববার ভোর থেকে বন্ধ যেসব সড়ক

হাওর বার্তা ডেস্কঃ মুসলিম বিশ্বের দ্বিতীয় বৃহত্তম ধর্মীয় সমাবেশ ঐতিহাসিক বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের আখেরি মোনাজাত রোববার (২২ জানুয়ারি) অনুষ্ঠিত হবে। এ দিন ভোর ৪টা থেকে রাজধানীর বিভিন্ন সড়কে যান বিস্তারিত..